সাতক্ষীরা প্রেসক্লাবের নব-কার্যনির্বাহী কমিটির অভিনন্দন


প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০১৯ ||

সাতক্ষীরা প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটি নির্বাচনে দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ সভাপতি পদে সহ অন্যান্য পদে মোট ১১ জন সাংবাদিক বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় তাদেরকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন সদরে কদমতলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা। অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন ক্লাবের সভাপতি সেলিম হোসেন, সহ-সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক জিল্লু রহমান, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দীন, সাংগঠনিক সোহেল বিশ্বাস, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সদস্য মাহমুদুল হাসানসহ সকল সদস্যবৃন্দ।
ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন: সাতক্ষীরা প্রেসক্লাবের ২০১৮-২০১৯ বার্ষিক নির্বাচনে নির্বাচিত সকলকে ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের সভাপতি এইচ.এম আরাফাত, সহ-সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান (নাসিম), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক, বন্দর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ দিপংকর ঘোষ, কাস্টম্স ও দপ্তর বিষয়ক সম্পাদক জি.এম. আমির হামজা, অর্থ সম্পাদক এ.এস.এম মাকছুদ খান, সদস্য আশরাফুজ্জামান আশু ও সদস্য বিলকিস সুলতানা সাথী এর পক্ষ থেকে জানায় প্রাণঢালা অভিনন্দন এবং মঙ্গল কামনা করছি।
দেবহাটা প্রেসক্লাব: দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সহ-সভাপতি রশীদুল আলম রশীদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোমিনুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল্যাহ আল মাসুদ, তথ্য ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক ডা: অহিদুজ্জামান, কার্যনির্বাহী সদস্য আবু হুরাইরা, রিয়াজুল ইসলাম, এসএম নাসির উদ্দীন, কবির হোসেন ও সহযোগী সদস্যরা সাতক্ষীরা প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি