পাইকগাছা থানায় নতুন ওসি এমদাদুল হক শেখ এর দায়িত্বগ্রহণ


প্রকাশিত : জানুয়ারি ২৭, ২০১৯ ||

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মোঃ এমদাদুল হক শেখ। তিনি গত শুক্রবার থানার দায়িত্বভার গ্রহণ করেন। ১৯৯০ সালে আউট সাইড ক্যাডেট এসআই হিসেবে মোঃ এমদাদুল হক শেখ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদায় ১ বছর মৌলিক প্রশিক্ষণ শেষে তিনি শিক্ষানবিশ সাব-ইন্সপেক্টর হিসেবে বাগেরহাট জেলায় বাস্তব প্রশিক্ষণরত ছিলেন।

তিনি চুয়াডাঙ্গা, যশোর, বাগেরহাট, ডিএমপি, ঢাকাসহ বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ ইউনিটে কর্মরত ছিলেন। তিনি ২০০৯ সালে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। তিনি অফিসার ইনচার্জ হিসেবে সিলেট জেলার গোলাপগঞ্জ থানা, যশোর কোতয়ালি থানা, সাতক্ষীরার কালিগঞ্জ, সাতক্ষীরা সদর সাতক্ষীরা কলারোয়া থানায় কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি ঝিনাইদহ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

মোঃ মোঃ এমদাদুল হক শেখ রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ইসলামের ইতিহাসে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি পিরোজপুর জেলার সদর উপজেলার নামাজপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং ২টি কন্যা সন্তানের জনক।