নলতার কেবি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলে দু’দিনব্যাপি বার্ষিক অনুষ্ঠানের প্রথম দিন সম্পন্ন


প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের নলতার ঐতিহ্যবাহী কেবি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের আয়োজনে বিদ্যালয় সংলগ্ন নলতা হাইস্কুল মাঠে দু’দিনব্যাপি বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান এবং ক্রীড়া প্রতিযোগিতাসহ সকল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম দিনের বিভিন্ন কার্যক্রম বুধবার সম্পন্ন হয়েছে।

প্রথম দিনের অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও নলতা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক মনিরুজ্জামান (মহসিন), নলতা কলেজের সহকারী অধ্যাপক তানবীর হোসেন, প্রভাষক মানস চক্রবর্তী, উপ-সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শ্রীকুমার বসাক।

প্রথম দিনে বিভিন্ন গ্রুপের প্রতিযোগী ইভেন্টের মধ্যে ছিল কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত, কবিতা আবৃত্তি, গল্প বলা, বিতর্ক প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা (ইংরেজি), রবীন্দ্র সংগীত, নৃত্য, কুইজ, ছড়াগান প্রতিযোগিতা এবং ২০১৭ সালে ৫ম শ্রেণি সমাপনী (পিইসি) পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১৩ জন ও ৮ম শ্রেণি জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ২৩ জন সহ মোট ৩৬ জন বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীর মাঝে বিদ্যালয়ের পক্ষ থেকে পূর্বের ন্যায় ক্রেস্ট প্রদান। এছাড়া ৩১ জানুয়ারি শেষ দিনে সকাল ৯টা থেকে অবশিষ্ট কিছু ইভেন্টের প্রতিযোগিতা এবং অতিথিদের উপস্থিতিতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সকল বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।