শত্রুতার জের ধরে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে একাধিক মামলার আসামী কর্তৃক অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে করেন সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত হাজী ময়েন আলির পুত্র মো. আব্দুস সালাম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন মো. ইসমাইল হোসেন বাবু আমার আপন চাচাতো ভাই। সে একাদিক মামলার আসামী। আমি তার নামে সদর থানায় একটি জিডি করি যার নং- ২৭৭, তাং- ৬-২-২০১৩ ইং। বিগত ২০১৩ সালে ২৪ জুলাই আমার ব্যবহৃত একটি ডায়াং মটরসাইকেল চুরি করে জনতার হাতে ধরা পড়ে। পরে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। যা সে সময় বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। পরে ইসমাইল হোসেন বাবু জেল থেকে বের হয়ে আমাকে বিভিন্ন সময় খুন হুমকি প্রদর্শন করতে থাকে এবং বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র চালাতে থাকে। এঘটনায় আমি বিগত ১২-১-২০১৫ তারিখে বিজ্ঞ নির্বাহী আদালতে ইসমাইলের নামে একটি ১০৭/১১৭ ধারা মামলা করি। যার নং-৭৪৩/১৪। ওই মামলায় ইসমাইল বাবু আদালতে জবানবন্দি দেয় যে আমাকে সে কখনো হুমকি দিবে না বা তার দ্বারা আমার কোন ক্ষতি হবে না।
এরপর রফিকুল ও রহিমসহ আরো ১০/১২ জনের বাহিনী নিয়ে একটি দোকান লুটপাট করে যা স্থানীয় পত্র-পত্রিকায় ছাপা হলে আমার বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করে যা আদৌও সত্য নয়। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং একাধিক মামলার আসামী ওই ইসমাইল বাবুর দৃষ্টান্তমূলক শাস্তির দাি তে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।