জালিয়াতি চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলনজালিয়াতি চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন


প্রকাশিত : মার্চ ১৯, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার বিনেরপোতা এলাকায় এক ব্যাক্তির দীর্ঘদিন ধরে ভোগদখলীয় পৈত্রিক সম্পত্তি একটি স্বার্থান্বেষী মহল জোরপূর্বক দখলে নিয়ে সেখানে ভবন নির্মাণ করে বসবাস করছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সদর উপজেলার বিনেরপোতা এলাকার মৃত সুধান্য নাথ মন্ডলের ছেলে মহেন্দ্র নাথ মন্ডল।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সদর উপজেলার বিনেরপোতা মৌজার জেএল নং-৮৯ ও এস এ ১৪৫ নং- খতিয়ানের ৫৩৬২, ৫৩৬৩ এবং ৫৩৬৫ দাগে আমার দাদু নকুল নাথের নামীয় ১৬ শতক সম্পত্তি আমরা দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছি। কিন্তু গত তিন বছর আগে যতীন্দ্র নাথ মন্ডলের ছেলে বিমল, কন্ঠ ও পূণ্য সম্পূর্ন গায়ের জোরে আমাদের বসতবাড়ি ভেঙ্গে দিয়ে জমি দখল নিয়ে সেখানে ভবন নির্মাণ শুরু করে। এঘটনায় সাতক্ষীরা সদর সহকারি জজ আদালতে একটি মামলা দায়ের করেন। তিনি বলেন, ওই জমির খাজনা দাখিলা আমরাই কাটছি, আর ভোগ দখল করছে অবৈধ দখলদাররা। এছাড়া বর্তমানে তারা আমাদের উপর এমনভাবে অত্যাচার নির্যাতন চালাচ্ছে যাতে আমরা ওই সম্পত্তি ছেড়ে দ্রুত ভারতে চলে যাই। তিনি তাদের পৈত্রিক বসতবাড়ি উদ্ধার ও জাল দলিল সৃষ্টিকারি জালিয়াতি চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।