সাতক্ষীরা পৌরসভার পানির বিল দ্বিগুণ বৃদ্ধি করায় জাসদের প্রতিবাদ


প্রকাশিত : মার্চ ২০, ২০১৯ ||

বাংলাদেশ জাসদ সাতক্ষীরা জেলা শাখার নেতৃবৃন্দ গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছেন যে, সাতক্ষীরা পৌরসভার পানির মান খুবই নি¤œমানের এবং পান করার অনুপোযোগী। তারপর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ পৌরবাসীর কষ্টের কথা আমলে না নিয়ে পানির বিল দ্বিগুণ করার পায়তারা করছেন। বর্তমানে উপজেলা পরিষদের ভোট চলছে। এই সময় সাতক্ষীরা পৌরসভার নাগরিকদের সাথে কোন আলোচনা ছাড়াই পানির বিল দ্বিগুণ নির্ধারণ করা রহস্যজনক। অতি দ্রুত মাসিক পানির বিল বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করতে হবে। পৌরসভার রাস্তাগুলো সংস্কারের উদ্যোগ নিতে হবে। রাস্তার ধারে লাইটগুলো সচল করতে হবে। ড্রেনের ব্যবস্থা উন্নয়ন করতে হবে।
বাংলাদেশ জাসদ সাতক্ষীরা জেলা শাখা মনে করে, জনগণের প্রতিনিধি হিসেবে স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি সর্বক্ষেত্রে সবার জন্য মঙ্গল। তাই সাতক্ষীরা পৌরসভার নাগরিকদের দুর্ভোগ কমানো এবং অযাচিত পৌরকর ও পানির বিল দ্বিগুণ করা থেকে বিরত থাকার আহ্বান জানান।
জেলা জাসদ সভাপতি সরদার কাজেম আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলী, সদর উপজেলা জাসদ সভাপতি আবু বকর ছিদ্দিক, সাধারণ সম্পাদক দিদারুল আলম হেলাল, পৌর জাসদ সভাপতি কাজী নাছির ও সাধারণ সম্পাদক আশরাফ সরদারসহ নেতৃবৃন্দ জনগণকেই ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে এ বিবৃতি দিয়েছেন। প্রেসবিজ্ঞপ্তি