সাতক্ষীরা প্রেসক্লাবে সদর এমপি মীর মোস্তাক আহমেদ রবিকে অবাঞ্ছিত ঘোষণা


প্রকাশিত : মার্চ ২১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি। সাংবাদিকদের সাথে সাতক্ষীরা সদর এমপি মীর মোস্তাক আহমেদ রবির অশোভন আচরণ করায় সাতক্ষীরা প্রেসক্লাবে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।
সাতক্ষীরা প্রেসক্লাবের
সাংবাদিকদের সাথে সাতক্ষীরা সদর এমপি মীর মোস্তাক আহমেদ রবির অশোভন আচরণ করায় ও ছাত্রলীগের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিলের মাধ্যমে সাংবাদিকদের নামে অশালীন বক্তব্যসহ সাংবাদিকদের প্রতিষ্ঠান ভেঙে গুড়িয়ে দেওয়ার হুমকির প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত জরুরী সাধারণ সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে নিম্ন লিখিত সিদ্ধান্ত গৃহীত হয়- সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের অশালীন আচরণ ও সাংবাদিকদের প্রতিষ্ঠান ভেঙে গুড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করাসহ এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে। সাংবাদিকদের সাথে সাতক্ষীরা সদর এমপির অশোভন আচরণের ঘটনায় তাকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সমগ্র ঘটনা উল্লেখ করে প্রধানমন্ত্রী ও স্পিকার বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।