নতুন আম্পায়ার সংগ্রহ কার্যক্রম উদ্বোধন


প্রকাশিত : এপ্রিল ৭, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের উদ্যোগে নতুন আম্পায়ার সংগ্রহ কার্যক্রম প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। সাতক্ষীরা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এই উদ্বোধন অনুষ্ঠিত হয়।
রবিবার বিকালে নতুন আম্পায়ার সংগ্রহ কার্যক্রমের আহবায়ক ও বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরার সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরার সভাপতি ও জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন সদ্য পদন্নোতি পাওয়া পুলিশ সুপার ও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিরিনা আক্তার, বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় আম্পায়ার সমিতির সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, সাজেক্রীস যুগ্ম সম্পাদক তৈয়ব হাসান বাবু, সদস্য কাজী কামরুজ্জামান, বিসিবি কোর্স মোফাচ্ছিনুল ইসলাম তপু, সাইফুদ্দিন আহমেদ মুকুল, দপ্তর সম্পাদক কাজী ফরহাদ, কোষাদক্ষ মীর তাজুল ইসলাম রিপন, শেখ মারুফুল হক, ফারুকার রশীদ, সাইফুল ইসলাম বাপ্পি, মো. দারুজ্জামান রুবেল, মো. ফজলুর রহমান প্রমুখ। জেলার বিভিন্ন উপজেলা থেকে ৩২ জন প্রশিক্ষণার্থী এতে অংশগ্রহণ করেছে। প্রশিক্ষণ প্রদান করছেন মো. লুৎফর রহমান সৈকত।