সাতক্ষীরা জেলা বাস মিনিবাস মালিক সমিতি দখলের নিন্দা ও প্রতিবাদ


প্রকাশিত : এপ্রিল ১১, ২০১৯ ||

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের নেতৃত্বাধীন জেলা বাস মিনিবাস মালিক সমিতি দখল করে নেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাতক্ষীরা প্রেসক্লাব।
সাতক্ষীরা প্রেসক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে সম্প্রতি সাতক্ষীরার একজন জনপ্রতিনিধির অশোভন ও শালীনতাবর্জিত আচরণের প্রেক্ষিতে সাতক্ষীরা প্রেসক্লাবের সঙ্গে ঐ ব্যক্তির দূরত্বের সৃষ্টি হয়। প্রেসক্লাব এর প্রতিবাদ জানিয়ে জনপ্রতিনিধির এই আচরণের বিপক্ষে অবস্থান নেয়।
এর প্রতিশোধ নিতে ঐ জনপ্রতিনিধি গত ৬ এপ্রিল সংগঠনটির সাধারণ সভায় নির্বাচনের তারিখ ঘোষণার মাত্র ১দিন পর ১৬ সদস্যের একটি কমিটি অগঠনতান্ত্রিক পন্থায় তৈরী করে মালিক সমিতির ওপর চাপিয়ে দিয়েছেন। ৭ এপ্রিল মালিক সমিতি দখল করে নেওয়া হয়। এর মধ্য দিয়েই অধ্যক্ষ আবু আহমেদকে মালিক সমিতির পদ থেকে অপসারণ করা হয়। এমনকি মালিক সমিতিতে তার কার্যালয় এবং চেয়ারও দখল করে নেওয়া হয় স্বৈরাচারি পন্থায়।
সাতক্ষীরা প্রেসক্লাব এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে জানিয়েছে প্রেসক্লাবের মত সংগঠনের সাথে উক্ত জনপ্রতিনিধির ব্যক্তিগত বিরোধকে কেন্দ্র করে এর সভাপতি যিনি একই সঙ্গে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাকে মালিক সমিতির পদ থেকে অপসারণ করা নিন্দনীয়। সাতক্ষীরা প্রেসক্লাব এর ঘোর প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অধ্যক্ষ আবু আহমেদ ও তার সংগঠনের অন্যান্য কর্মকর্তাদের স্বপদে বহাল রেখে এবং একই সঙ্গে তার চেয়ার ও কার্যালয় সম্মানের সাথে ফেরত দেওয়ার আহবান জানিয়েছে।