বাইপাস সড়কে ট্রাক উল্টে চালকের মৃত্যু


প্রকাশিত : মে ১৫, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: বাইপাস সড়কে ট্রাক উল্টে মফিজুল ইসলাম (৩৪) নামে চালকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে শহরের অদূরে কামননগর-বকচরা বাইপাস সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালক মফিজুল ইসলাম শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনয়নের ভড়ভুড়িয়া গ্রামের মোহাম্মদ আলী গাইনের ছেলে।
নিহতের স্বজনরা জানান, ট্রাক চালক মফিজুল কুষ্টিয়া থেকে পোলট্রি ফিড ভর্তি ট্রাকটি চালিয়ে সাতক্ষীরার শ্যামনগরে যাচ্ছিলেন। পথিমধ্যে সাতক্ষীরায় আসার আগেই তিনি খুব ক্লান্ত হয়ে পড়েন। তিনি এ সময় তার হেলপার মামুনকে দিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন এবং হেলপারের বামপাশে বসে তিনি বিশ্রাম নিচ্ছিলেন। এক পর্যায়ে সাতক্ষীরা শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ট্রাকটি রাস্তার ধারে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান চালক মফিজুল ইসলাম। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে ট্রাকটি উদ্ধার করেন। এদিকে, চালক মফিজুলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে, এ ঘটনায় হেলপার মামুন সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।