শুক্রবার মাছরাঙা টেলিভিশনে চৈতালী মুখার্জীর রাঙা সকাল


প্রকাশিত : মে ১৬, ২০১৯ ||

আগামী ১৭ মে শুক্রবার ‘মাছরাঙা টেলিভিশনে’ সকাল ৭টা থেকে সকাল ৮টা পর্যন্ত (ঘন্টাব্যাপী) বরেণ্য কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জীর একক সঙ্গীতানুষ্ঠান সম্প্রচারিত হবে। মাছরাঙা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠান ‘রাঙা সকাল’। ওই অনুষ্ঠানে টেলিভিশনটির পক্ষ থেকে গুণি এই শিল্পীকে আমন্ত্রণ জানানো হয়। সঙ্গীতানুষ্ঠানে কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জীর সাথে যন্ত্রশিল্পী হিসেবে ছিলেন কিবোর্ডে রকি, তবলায় সেমসন ও গীটারে দীপু। জনপ্রিয় কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জী তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমার শুভাখাঙ্খী, ভক্ত, শ্রোতা যারা আছেন আশা করি শুক্রবার সকলে অনুষ্ঠানটি দেখবেন।
এপার বাংলার সন্ধ্যাকণ্ঠি হিসেবে খ্যাত চৈতালি মুখার্জী। বয়সে তরুণ এই কণ্ঠশিল্পীর নামের সাথে সবাই পরিচিত। একজন গুণীশিল্পী হিসেবে তার সুখ্যাতি রয়েছে পুরো দক্ষিণবঙ্গ জুড়ে। একজন ভালো কণ্ঠশিল্পী হিসেবে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তিনি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে একজন গুণীশিল্পী হিসেবে একাধিক সম্মাননা পয়েছেন। দেশের জন্য বয়ে এনেছেন একাধিক পুরস্কারও। সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বেউলা গ্রামের নামকরা পুরোহিত কার্ত্তিক মুখার্জীর ঘরে তার জন্ম। চৈতালী মুখার্জী একজন দক্ষ সাংস্কৃতিক সংগঠক। তার স্বামী টিটু চক্রবর্তীও দেশের একজন নামকরা সঙ্গীত পরিচালক।
এজি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসিতে কৃতি শিক্ষার্থীকে সংবধনা
সীমান্ত প্রতিনিধি: ১৪ মে সকালে শাখরা কোমরপুর এজি মাধ্যমিক বিদ্যালয়ে এবার এসএসসি পরীক্ষায় মো. লতিফুর রহমান জিপিএ ৫ পাওয়ায় ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সমন্বয়ে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এসমায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফা, ম্যানেজিং কমিটির সদস্য শফিকুল ইসলাম, ডা. আসাদুল হক (সাংবাদিক), সাহাজান আলী, শিক্ষক প্রশান্ত কুমার, রবিউল ইসলাম, আলমগীর হোসেন, দেবাশিষ রায়সহ সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য। মো. লতিফুল ইসলাম একজন দিন মজুরের পুত্র। অনেক কষ্ট করে লেখা পড়া করেন। তার এই ভাল ফলাফলের জন্য ম্যানেজিং কমিটির সভাপতি খুশি হয়ে তার লেখাপড়া শেষ করে চাকরি না পাওয়া পর্যন্ত লেখাপড়ার খরচে সহযোগিতা করার অঙ্গীকার করেন।