পবিত্র ঈদ উপলক্ষ্যে ডুমুরিয়ায় শিক্ষাবৃত্তি প্রদান


প্রকাশিত : জুন ২, ২০১৯ ||

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: পবিত্র ঈদ উপলক্ষ্যে খুলনার ডুমুরিয়া উপজেলার গরিব মেধাবি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে কোলাহলপূর্ণ পরিবেশে বৃত্তি প্রদান করেন শিক্ষাসেবি সংগঠন ওয়াসেক আলী শিক্ষা প্রকল্প ও সখিনা আলী সেবা প্রকল্প। প্রকল্প পরিচালক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ আব্দুল জলিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা. শাহনাজ বেগম। বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব।
অনুষ্ঠানে প্রকল্প প্রতিষ্ঠাতা ও ২বার সিআইপি পদকপ্রাপ্ত এএম হারুনার রশিদ, কেএমপির সদ্য অবসরপ্রাপ্ত এডিসি (গোয়েন্দা) ও প্রকল্পের স্বপ্নদ্রষ্টা এএম কামরুল ইসলাম, প্রকল্প সম্পাদক ও সাংবাদিক আনোয়ার হোসেন আকুঞ্জী, প্রকল্প পরিচালিত সোনামুখ লেখক ফোরামের কেন্দ্রীয় সভাপতি এসএস নূরুল ইসলাম, এসএম মেসবাহুল আলম টুটুল, শাহজাহান আকুঞ্জী, কবি তুষার দত্ত, কবি আজিজুর রহমান আপন, অরুবা সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন আনোয়ার হোসেন আকুঞ্জী। ডুমুরিয়া ও বিএল কলেজ শাখায় দেড় শতাধিক গরিব মেধাবি শিক্ষার্থীদের মাঝে মেধা ক্যাটাগরি অনুযায়ি ১ হাজার থেকে সাড়ে ৩ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে।