সাতক্ষীরা প্রেসক্লাবে হামলায় পাইকগাছা সাংবাদিক জোটের নিন্দা


প্রকাশিত : জুন ৩, ২০১৯ ||

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি সম্পাদকসহ সিনিয়র ১০ জন সাংবাদিকের উপর সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ ররির সন্ত্রাসী বাহিনী বর্বর হামলা চালিয়েছে। হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন পাইকগাছা সাংবাদিক জোটের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, আহবায়ক প্রকাশ ঘোষ বিধান, যুগ্ম আহবায়ক যথাক্রমে শেখ মুহা. আব্দুস সালাম, শেখ আব্দুল গফুর, এসএম আব্দুর রহমান, সদস্য সচিব পলাশ কর্মকার, সদস্য এইচ এম এ হাশেম, জি এম আসলাম হোসেন, জি এম এমদাদ, জি এম মোস্তাক আহম্মেদ, শেখ সেকেন্দার আলী, এ কে আজাদ, মিলন দাশ, মোঃ রফিকুল ইসলাম খান, মহানন্দ অধিকারী মিন্টু, স ম নজরুল ইসলাম, জগদীশ দে, আব্দুস সবুর আল-আমীন, এইচ এম জিয়াউর রহমান, মজুমদার পলাশ, দ্বীপ অধিকারী প্রমুখ।
বিবৃতিদাতারা বলেন, ‘প্রেসক্লাবের মতো জায়গায় প্রবেশ করে ফিল্মি স্টাইলে আবু আহম্মেদ (সম্পাদক দৈনিক কালের চিত্র), কল্যাণ ব্যাণার্জী (দৈনিক প্রথম আলো) ও আবুল কালাম আজাদ (চ্যানেল আই)সহ ১০ সাংবাদিকের উপর যে নগ্ন হামলা চালনো হয়েছে তা স্বাধীন বাংলার সভ্য সমাজে আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখানো ছাড়া কিছুই না।’ বিবৃতিদাতারা আরো বলেন, ‘হামলার সময় পুলিশের নিস্ক্রীয় ভূমিকা সাংবাদিকদের মাঝে নানা প্রশ্নের জান্ম দিয়েছে। হামলায় হামলাকারী ও মদতদাতা সকল সন্ত্রাসীকে অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে, তা না হলে আন্দোলন গড়ে তোলা হবে।’