জেলা আইনজীবী সমিতিতে জেলা নাগরিক কমিটির ২১দফা দাবী সম্বলিত লিফলেট বিতরণ


প্রকাশিত : July 1, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: জেলা আইনজীবী সমিতিতে জেলাবাসীর ২১ দফা দাবী সম্বলিত লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার বেলা ১২টার সময় প্রবীন আইনজীবী এড. একেএম শহিদ উল্লাহর হাতে লিফলেট দিয়ে এই কর্মসূচি উদ্বোধন করা হয়। এ সময় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. তোজাম্মেল হোসেন তোজাম, প্রবীন আইনজীবী এড. অরুণ ব্যানার্জি প্রমুখ উপস্থিত ছিলেন। কর্মসূচি উদ্বোধন করেন জেলা নাগরিক কমিটির আহবায়ক মো. আনিসুর রহিম।
লিফলেটে নাভারণ-মুন্সিগঞ্জ রেললাইন নির্মাণ, পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন, পর্যটন সম্ভাবনা কাজে লাগাতে যথাযত উদ্যোগ, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পুর্ণাঙ্গভাবে চালুসহ স্বাস্থ্য বিভাগে অনিয়ম দুর্নীতি বন্ধ, জেলায় শ্রমঘন বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা, উপকূলীয় বেড়িবাধ সংস্কারসহ জলাবদ্ধতা নিরসন, দুটি পৌরসভার বিভিন্ন সমস্যা সমাধান, সাতক্ষীরা বাইপাস সড়ককে আলীপুর চেকপোস্ট পর্যন্ত সম্প্রসারণ ও শহরের পূর্বাংশের আশাশুনি সড়কের সাথে আরো একটি বাইপাস সড়ক নির্মাণসহ ঢাকার সাথে জেলার দুরত্ব কমিয়ে আনার পদক্ষেপ গ্রহণ, ১৩২ কেভি নতুন একটি বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মানুষের চাহিদা ও প্রয়োজনের কথা বিবেচনা করে জেলার বিভিন্ন এলাকায় চলাচলরত ইজিবাইক, ব্যাটারী চালিত ভ্যান, ইঞ্জিন ভ্যান, নসিমন করিমন, আলম সাধু, ভটভটির আধুনিকায়নের ব্যবস্থাসহ চালকদের প্রশিক্ষণ ও চাদাবাজী ছাড়া নিবিঘেœ চলাচলের ব্যবস্থাসহ ২১ দফা দাবী উত্থাপন করা হয়েছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন সর্ব এড. সৈয়দ ইফতেখার আলী, শেখ আজাদ হোসেন বেলাল, খগেন্দ্র নাথ, এবিএম সেলিম, নুরুল আমিন, আল মাহমুদ পলাশ, বদিউজ্জামান, কাজী আব্দুল্লাহ আল হাবিব, হাবিব ফেরদৌস শিমুল, মনোজ কুমার দে, আলী নুর খান বাবুল, জহুরুল কবির, আসাদুজ্জামান লাভলু, এসএম হাফিজুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।