এনইবিটি খুলনায় ফল সেমিস্টার এ্যাডমিশন ফেয়ার


প্রকাশিত : জুলাই ২, ২০১৯ ||

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে সামার সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। সোমবার থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ১০ জুলাই পর্যন্ত। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ্ববিদ্যালয়ের এ্যাডমিশন অফিস খোলা থাকবে।
এ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসাইন। এ সময় আরও উপস্থিত ছিলেন এন ইউবিটিকের প্রক্টর ড. আশিকুদ্দিন মো. মরুফ, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম মনিরুল ইসলাম, ডিরেক্টর অব স্টুডেন্ট আফেয়ারস রাজীব হাসনাত শাকিলসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দ।
ফেয়ার চলাকালীন সময় টিউশন ফির উপর অতিরিক্ত ১০% ছাড়সহ ভর্তি ফির উপর ৬০% ছাড় থাকবে। উল্লেখ্য এনইবিটি খুলনা এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষার্থীদের রেজাল্টের উপর মেধাবী শিক্ষার্থীদের ১০০% পর্যন্ত ছাড় দিয়ে থাকে।
বর্তমানে বিশ্ববিদ্যালয়ের বিবিএ, ইংরেজী, সিএসই, ইইই, সিভিল, আর্কিটেকচার, গনযোগাযোগ ও সাংবাদিকতা এবং অর্থনীতি বিষয়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া স্মাতকোত্তর পর্যায়ে এমবিএ (রেগুলার ও এক্সিকিউটিভ), এমএ (ইংরেজী)ও এমএসএস (অর্থনীতি) কোর্স চালু আছে।