কলারোয়ায় তুচ্ছ ঘটনায় প্রতিবন্ধি পিতা ও পুত্রকে পিটিয়ে আহত


প্রকাশিত : জুলাই ১৪, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় তুচ্ছ ঘটনায় বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধি পিতা ও পুত্রকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসদরের ৫নং ওয়ার্ড ঝিকরা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ঝিকরা গ্রামের সিরাজুল ইসলাম (৪৫) ওরফে বড়ভাই ও তার পুত্র ওসমান মোড়ল (১৫)। গুরুতর আহতাবস্থায় পুত্রকে সাতক্ষীরায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত পিতা ও পুত্র দু’জনই বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঝিকরা গ্রামের আজমের দোকানে লুডু খেলা চলছিল। সেখানে গিয়ে বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধি সিরাজুল ওরফে বড়ভাই ইয়ার্কি করে খেলায় বাধা দিলে ঝিকরা গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে আব্দুল বারিক কাঠের চলা দিয়ে তাকে পিটিয়ে জখম করে। এসময় সিরাজুলের ছেলে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধি ওসমান ঠেকাতে গেলে তাকেও কাঠ দিয়ে পিটিয়ে জখম করে।
রক্তাক্ত আহতাবস্থায় স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে নিয়ে গেলে পুত্র ওসমানের অবস্থার অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা হাসপাতালে প্রেরণ করা হয়। মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে পিতা সিরাজুল ওরফে বড়ভাইয়ের জখমে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম। এদিকে, তুচ্ছ ঘটনায় দুই প্রতিবন্ধি পিতা ও পুত্রকে বেদম মারপিট করায় এলাকাবাসী অভিযুক্ত বারিকের শাস্তি কামনা করেছেন।