আশাশুনিতে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার


প্রকাশিত : আগস্ট ২৪, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: আশাশুনিতে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাঞ্জাব বিশ্বাস (৭০) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বড়দল ইউনিয়নের বুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই বৃদ্ধের নামে থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ ও তার স্বজনরা জানান, ওই স্কুল ছাত্রী বাড়িতে একা থাকার সুযোগে বৃহস্পতিবার দুপুরে লম্পট পাঞ্জাব বিশ্বাস তাদের বাড়িতে প্রবেশ করে তাকে ঘরের মধ্যে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতে থাকে। এরপর জোরপূর্বক তার পরনের পোশাক খুলে তাকে ধর্ষণের চেষ্টা। এ সময় তার আতœচিৎকারে তার মা ও চাচী ছুটে ঘরে প্রবেশ করলে বৃদ্ধ পাঞ্জাব বিশ্বাস পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর স্থানীয় জনতা তাকে আটক করেন। বৃদ্ধ পাঞ্জাব বিশ্বাস শিশুটির মায়ের পা ধরে ক্ষমা চেয়ে এ যাত্রায় রেহাই পাওয়ার চেষ্টা করেন। কিন্তু শিশুটির মা ও স্থানীয় জনতা তাকে আটক করে বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিসে নিয়ে আসেন। সেখানে বিষয়টি নিষ্পত্তির চেষ্টাকালে আশাশুনি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি জানার পর পরই তিনি থানা থেকে পুলিশ পাঠিয়ে বড়দল মুক্তযোদ্ধা অফিস থেকে রাতে আভিযুক্ত পাঞ্জাব বিশ্বাসকে গ্রেপ্তার করে নিয়ে আসেন। তিনি আরো জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই বৃদ্ধের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন।