তালার শিক্ষক শেখ জাহাঙ্গীর আবারও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ

তালা (সদর) প্রতিনিধি: উপজেলার ২০১৯ সালে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন ৩৩নং তালা বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ মো. জাহাঙ্গীর।

উপজেলার নির্বাহী অফিসারের সভাপতিত্বে বাছাই কমিটির বিচারে স্কুলের পাঠদান, অবকাঠামো, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, পরিক্ষক, নিরিক্ষক, ডিবেটিং, ল্যাংগুয়েজ ক্লাব প্রতিষ্ঠা, ইংরেজি ও বাংলা দেয়াল পত্রিকা প্রকাশ, আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় বাংলা ও ইংরেজিতে প্রাথমিক শিক্ষা বিষয়ের কলাম লেখা, উপজেলা ও জেলার জাতীয় ও আন্তর্জাতিক দিবসের উপন্থাপনা ও ক্রীড়া ধারা বিবরণীসহ বিভিন্ন কার্যক্রমের উপর নির্ভর করে উপজেলা বাছাই কমিটি শেখ মো. জাহাঙ্গীরকে তালা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন। কুমিরা ইউনিয়নের গৌরিপুর গ্রামের মৃত শেখ সামছুল হক ও রোকেয়া বেগমের পুত্র শেখ মো. জাহাঙ্গীর ঢাকা নটরডেম কলেজ হতে প্রথম বিভাগে আইএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস অর্নাস ও জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস ডিগ্রী লাভ করেন। তিনি ২০১৮ সালেও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তার উপর ভিত্তি করে তিনি গত ০৬ সেপ্টেম্বর হতে ১২ সেন্টেম্বর ভিয়েতনামে মর্ডান স্কুল ম্যানেজমেন্ট প্রাক্টিস প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

এ বিষয়ে শিক্ষক শেখ মো. জাহাঙ্গীর বলেন, আমি গত ২০১৮ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলাম। এবারও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নিবাচিত হয়েছি। আমি যাতে জাতীয় পর্যাযেও শ্রেষ্ঠত্ব লাভ করে তালা উপজেলা তথা সাতক্ষীরা জেলার নাম উজ্জল করতে পারি সেই জন্য সকলের দোয়া কামনা করছি।

এ বিষয়ে তালা উপজেলা শিক্ষা অফিসার শেখ মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষক শেখ মো. জাহাঙ্গীর বহুমুখি প্রতিভার অধিকারী একজন শিক্ষক। তার কর্মদক্ষতার গুনে গত বৎসর জেলার শ্রেষ্ঠ শিক্ষক নিবাচিত হয়েছিলেন। এবারও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। এবার যাহাতে তিনি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন সেই দোয়া করি। আল্লাহ তার সহায় হোন।