ইয়ং টাইগার্স অনুর্ধ-১৪ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০১১-১২, আজ হাইপ্রোফাইল ফাইনালে মুখোমুখি হবে বিকেএসপি ও ঢাকা মেট্রো


প্রকাশিত : April 24, 2012 ||

নিজস্ব প্রতিনিধি : ইয়ং টাইগার্স অনুর্ধ-১৪ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপের হাইপ্রোফাইল ফাইনাল আজ। সকাল ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে জাতীয় এই প্রতিযোগিতার শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ও ঢাকা মেট্রো।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র আয়োজনে ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা (সাজেক্রীস)’র ব্যবস্থাপনায় চলতি মাসের ১০ তারিখে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠে জাতীয় পর্যায়ের এই প্রতিযোগিতার। রাজধানী ঢাকার বাইরে দক্ষিণাঞ্চলের এই জেলায় জাতীয় পর্যায়ের এই আয়োজনে জেলার ক্রিকেট প্রেমিরা যে আনন্দে উদ্ভাসিত তা বলার অপেক্ষা রাখে না। চূড়ান্ত পর্যায়ের এই খেলায় সাতক্ষীরা ভেন্যুতে ঢাকা মেট্রো, ঢাকা বিভাগ (উত্তর), চট্টগ্রাম বিভাগ, সিলেট বিভাগ ও রংপুর বিভাগ অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্যায়ের অপর ৫টি বিভাগের খেলাগুলোর প্রথম রাউন্ড (লীগ রাউন্ড) সম্পন্ন হয় নড়াইল জেলায়। লীগ পর্যায়ের খেলা শেষে সাতক্ষীরায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ঢাকা মেট্রো ১৩ পয়েন্ট নিয়ে এবং ঢাকা বিভাগ (উত্তর) ১২ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে উন্নীত হয়। গত শনিবার ১ম সেমিফাইনালে নড়াইল ভেন্যুর লীগ পর্যায়ের চ্যাম্পিয়ন বিকেএসপি ও সাতক্ষীরা ভেন্যুর রানার্স আপ ঢাকা বিভাগ (উত্তর) প্রতিদ্বন্দ্বিতা করে। ম্যাচে বিকেএসপি জয়লাভ করে ফাইনালে স্থান করে নেয়। ২য় সেমিফাইনালে সাতক্ষীরা ভেন্যুর চ্যাম্পিয়ন ঢাকা মেট্রো, নড়াইল ভেন্যুর রানার্স আপ বরিশাল বিভাগকে পরাজিত করে ফাইনালে স্থান করে নেয়। আজ মঙ্গলবার সকাল ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে ১৫ দিনব্যাপি জাতীয় এই আয়োজনের পর্দা নামবে।

ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা জেলা প্রশাসক ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্রিকেট উপ-কমিটির সভাপতি মূকেশ চন্দ্র বিশ্বাস’র সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার ও বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এ্যান্ড স্কোরার্স এসোসিয়েশন, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মোঃ আসাদুজ্জামান, বিসিবি’র পরিচালক ও সাজেক্রীস সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম এবং বিসিবি’র বয়স ভিত্তিক গ্রুপ (এজ গ্রুপ)’র প্রোগ্রাম অফিসার তসলিমউদ্দিন তুহিন।