শ্যামনগরে কোচিং বাণিজ্য বন্ধে অবহিতকরণ সভা


প্রকাশিত : জুলাই ১৭, ২০১২ ||

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর)  প্রতিনিধি : সোমবার বিকাল ৪টায় শ্যামনগর উপজেলা অডিটরিয়ামে কোচিং বাণিজ্য বন্ধে প্রণীত সরকারি নীতিমালা-২০১২ বাস্তবায়ন সম্পর্কিত এক সভা অনুষ্ঠিত হয়।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ দৌলতুজ্জামান খাঁনের সভাপতিত্বে সভায় কোচিং বাণিজ্য বন্ধে প্রণীত নীতিমালা-২০১২ পাঠ করে শোনান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান।

সভার সভাপতি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের উদ্দেশ্য বলেন, উপজেলায় কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে এবং কোচিং বাণিজ্য বন্ধে প্রণীত নীতিমালা বাস্তবায়ন করতে হবে। এ ছাড়া তিনি শিক্ষা প্রতিষ্ঠানে সকল প্রকার গাইড বইয়ের ব্যবহার বন্ধ করার  আহবান জানান। সভায় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহেদ, প্রধান শিক্ষক মোঃ আব্দুল গণি, প্রধান শিক্ষক মোঃ হযরত আলি, প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, প্রধান শিক্ষক মুজিবর রহমান  প্রমুখ।

এদিকে কোচিং বাণিজ্য বন্ধে প্রণীত নীতিমালা বাস্তবায়নের লক্ষ্যে গত ১২ জুলাই শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট একটি উপজেলা মনিটরিং কমিটি গঠন করা হয়েছে।