উদ্ধার হওয়া গাড়ি চড়ে আত্মীয়ের বাড়ি


প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০১২ ||

তালা প্রতিনিধি: সেবাই পুলিশের ধর্ম। এমন একটি কথা লেখা আছে তালা থানায়। জনগণের জান-মালের নিরাপত্তার জন্য পুলিশ প্রশাসন নিরালস ভাবে কাজ করে আসছে। কিন্তু তালা থানায় ভিন্ন চিত্র।

সূত্র জানায়, গত ৮ ফেব্র“য়ারি এসআই ফকির পান্নু মিয়া উপজেলার খেশরা ইউনিয়নের শাহজাতপুর গ্রাম থেকে চুরি করা একটি প্রাইভেটকার উদ্ধার করে। যার নম্বর ঢাকা মেট্রো গ-৩১-৫৬৬৩। উদ্ধারের পর তিনি নিজেই ঐ কারের মালিক সেজে বসেন। বর্তমানে তিনি ঐ কারে চড়ে অত্মীয় স্বজনের বাড়ি ঘুরে বেড়াচ্ছেন। ঈদের পরে ফকির পান্নু মিয়া ও তার পরিবারকে ঐ প্রাইভেটকারে চড়ে তার আত্মীয় স্বজনদের বাড়ি বাড়াতে যেতে দেখা যায়।

এসআই ফকির পান্নু মিয়া ওই প্রাইভেট কার ছাড়া এক পাও চলতে পারেন না। যেখানে জনগণের জান ও মালের রক্ষার দায়িত্ব পুলিশের, সেখানে চুরি করা প্রাইভেট কারটি নিজেই ব্যবহার করছেন। এ ব্যাপারে এসআই ফকির পান্নু মিয়ার কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে।

তালা থানার ওসি রবিউল ইসলাম জনান, গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকলে নষ্ট হয়ে যাবে। সে কারণে প্রাইভেট কারটি স্ট্যাট করা প্রয়োজন। তবে চোরাই গাড়ি চালিয়ে আত্মীয় স্বজনের বাড়ি যাওয়ার বিষয়টি আমার জানা নেই।