নলতায় স্বাস্থ্যমন্ত্রীর গণসংযোগ


প্রকাশিত : নভেম্বর ১৮, ২০১২ ||

আহাদুজ্জামান আহাদ, নলতা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক শনিবার সকালে নলতা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। তিনি এসময় নলতা হাটে অবস্থিত প্রতিটি দোকানে দোকানে যেয়ে সাধারণ মানুষের খোঁজখবর নেন।

মন্ত্রীর হঠাৎ গণসংযোগে পুরো এলাকা উৎসব মূখর পরিবেশে পরিণত হয়। মন্ত্রী এসময় রাস্তার চলাচলরত সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়সহ খোঁজখবর নেন। গণসংযোগকালে মন্ত্রী নলতার নতুন হাট নির্মাণ কাজ ও নলতা কালিমাতা মন্দির পরিদর্শন করেন।

মন্ত্রী নলতা কালিমাতা মন্দির পরিদর্শনে যেয়ে কালিমাতা নির্মাণ কাজের জন্য দশ লক্ষ টাকা প্রদানের প্রতিশ্র“তি দেন। তিনি এ সময় বলেন, দেশকে ভালবাসতে হলে দেশের মানুষকে ভাল বাসতে হবে। আর মানুষকে ভালবাসতে হলে প্রথমে তার অধিকারগুলো বাস্তবায়ন করার চেষ্টা করতে হবে। তার জন্য দরকার সঠিক পদক্ষেপ। আমি আপনাদের খাদেম হয়ে জীবনের শেষ পর্যন্ত কাজ করতে চাই। তিনি এ সময় উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদের এলাকার মানুষের হয়ে কাজ করে যেতে বলেছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌফিক ই-লাহী চৌধুরী, নলতা ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান সেলিম, তারালী ইউপি চেয়ার এনামুল হক ছোট, নলতা ইউপি’র প্রাক্তন চেয়ারম্যান আনছার আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান, মালেকুজ্জামান মালেক, আওয়ামী লীগ নেতা আলহাজ্জ আনিছুজ্জামান খোকন, আব্দুল্যাহ মোড়ল, সত্তার বিশ্বাস,  হাবিবুর রহমান, দোলন , সাইফুল ইসলাম, হাফিজুল পাড়, সোন্দীপ  প্রমুখ।