নলতা প্রেস ক্লাবের কমিটি গঠন:আহাদুজ্জামান সভাপতি ও মহিউদ্দীন সম্পাদক


প্রকাশিত : নভেম্বর ২৩, ২০১২ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের নলতায় স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক সভা বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নলতা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক বিশিষ্ট সাহিত্যিক গাজী আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংবাদ পরিবেশনে নিরপেক্ষতা, এলাকার উন্নয়ন ও সামাজিক দায়বদ্ধতা নিশ্চিত করার লক্ষ্যে নলতা প্রেস ক্লাব স্থাপন এবং এর কার্যকরি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। নলতা বাজার কমিটির সাধারণ সম্পাদক প্রাক্তন ইউপি সদস্য আনিসুজ্জামান খোকন, ডা. আবুল ফজল মাহমুদ বাপ্পী, নলতা ইউপি চেয়ারম্যান এসএম আসাদুর রহমান সেলিম, প্রাক্তন ইউপি চেয়ারম্যান আনছার আলী, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, নলতা বাজার কমিটির সভাপতি আব্দুস সোবহান, নলতা মাদ্রাসার শিক্ষক মসিউজ্জামান, সমাজসেবক এনামুল হক, ফজলুর রহমান, আব্দুল্যাহ মোড়ল, হাবিবুর রহমান হাবুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক জনতা, দৈনিক পত্রদূত ও দৈনিক গ্রামের কাগজের প্রতিনিধি এবং আহাদুজ্জামান আহাদকে সভাপতি এবং দৈনিক সিলেট’র কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি অধ্যাপক আ ফ ম গোলাম মহিউদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক তোফায়েল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন সবুজ, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা আবুল হোসেন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক সাকিবুল হাসান সুজন, কার্যনির্বাহী সদস্য মনিরুল ইসলাম মনি ও হাবিবুর রহমান।