কেশবপুরে গাঁজার আসর


প্রকাশিত : ডিসেম্বর ৪, ২০১২ ||

কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে নিজ বসত ভিটায় ভূয়া মাজার তৈরী করে অসামাজিক কার্যকলাপ, গান বাঁজনাসহ গাঁজা মদের আসর বসানোর অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সদরের সাবদিয়া গ্রামের মৃত জাহান আলী গাজীর ছেলে ওসমান আলী, শাহাজ উদ্দিন, ও মেয়ে ফেরদৌসী খাতুন, তাহরিমা খাতুন ও মৃত গোলাপ সরদারের ছেলে জালাল উদ্দিন সাবদিয়া গ্রামের পশ্চিম পাড়ায় নিজ বসত ভিটায় মৃত জাহান আলী গাজীর নামে ভূয়া মাজার তৈরী করে সেখানে প্রতি মাসে ৪/৫ বার বাউল গানের আসরের নামে বিভিন্ন জায়গা থেকে অপরিচিত লোকজন এনে মদ ও গাঁজার আসর বসায়। সেখানে সারারাত বিভিন্ন ধরণের বাদ্যবাজনা চিৎকার মাতলামীসহ অসামাজিক কার্যকলাপ করে আসছে তারা। তাদের এই অসামাজিক ও উচ্ছৃংখল কার্যকলাপের কারণে এলাকার উঠতি বয়সের ছেলে-মেয়েদের লেখাপড়ার ক্ষতিসহ চারিত্রিক অধঃপতন হচ্ছে।

এ ব্যাপারে এলাকার শান্তি প্রিয় মানুষ মাজারের নামে অসামাজিক কার্যকলাপ ও অপসংস্কৃতির হাত থেকে তাদের ছেলে মেয়েদের বাঁচাতে ভূয়া মাজার উচ্ছেদের জন্য গত ২০ নভেম্বর কেশবপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করলে তিনি তদন্তের জন্য থানা অফিসার ইনজার্জ আব্দুল জলিলের নিকট দায়িত্ব অর্পণ করেছেন।