ধুলিহর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন


প্রকাশিত : ডিসেম্বর ৪, ২০১২ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার সন্ধ্যায় সুপারিঘাটা বাজারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ভৈরব চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম শওকত হোসেন, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, আওয়ামী লীগ নেতা হারুন নর রশিদ, আবু সাঈদ, ডা. মুনছুর আহমেদ, স ম জালাল উদ্দীন, শেখ আব্দুর রশিদ, মিজানুর রহমান বাবু, আজহারুল ইসলাম, ডা. আবু সাঈদ প্রমুখ।

সম্মেলনে ৫নং ওয়ার্ডে ভৈরব চন্দ্র মন্ডলকে সভাপতি ও আঃ হামিদ কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা গণেশ চন্দ্র মন্ডল।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, জামায়াত-শিবির দেশে জ্বালাও পোড়াও চালিয়ে তারা দেশকে অশান্ত করে তুলেছে। তাদের রুখতে হবে। এখই সময় তাদের রাজনীতি নিষিদ্ধ করার। আর এই কাজের জন্য সরকারের পাশাপাশি জনগণকেও সর্বাত্মক সহযোগিতা করতে হবে।