শ্যামনগর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক লেনিনকে বহিষ্কারের সুপারিশ


প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০১২ ||

মঙ্গলবার সকাল ১১টায় শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ শ্যামনগর উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় শ্যামনগর উপজেলা শাখার সভাপতি এসএম জগলুল হায়দার সভাপতিত্ব করেন। কার্যকরী কমিটির অধিকাংশ সদস্যের উপস্থিতিতে সভায় পূর্ব নির্ধারিত এজেন্ডা অনুযায়ী আলোচনা হয়। সভায় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও জামায়াত শিবিবের অপতৎপরতা বন্ধ ও যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্তকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা ও  আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আড়ম্বরের সাথে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক শফিউল আযম লেনিনের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপসহ দলের মধ্যে বিভাজন সৃষ্টি এবং এলাকায় সন্ত্রাসী কার্মকাণ্ডের মদদ দান ও প্রশাসনকে ব্যবহার করে দল ও সরকারে ভাবমূর্তি বিনষ্ট করা এবং দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা সৃষ্টিসহ বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্পর্কে কটুক্তি, শারীরিকভাবে লাঞ্ছিত ও মোবাইলে হুমকি প্রদান করার কারণে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির স্বীয় পদ হতে অব্যাহতি প্রদানসহ দলের প্রাথমিক সদস্য পদ হতে চূড়ান্ত ভাবে বহিষ্কারের জন্য গঠনতন্ত্রের আলোকে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির নিকট প্রস্তাব প্রেরণের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। প্রেস বিজ্ঞপ্তি