শ্যামনগরের ছফিরুন্নেছা বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন


প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০১২ ||

আবির হোসেন, আটুলিয়া (শ্যামগনর): বুধবার শ্যামনগর উপজেলার  আটুলিয়া ইউনিয়নের ছফিরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২ বছর বিদ্যালয় পরিচালনার জন্য অনুষ্ঠিত নির্বাচনে সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর অভিভাবকগণ নির্বাচনে মূল্যবান ভোট প্রদান করেন। এতে সাধারণ অভিভাবক সদস্য পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রার্থীরে মধ্যে ছাতা প্রতীক নিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন  আবুল বাসার (১৫৪), এছাড়া চেয়ার প্রতীক নিয়ে জমাত আলী সানা (১৩০), দোয়াত কলম প্রতীক নিয়ে আনিছুজ্জামান মিলন (১২৫) এবং মাছ প্রতীক নিয়ে নাজমুল আহসান রুনু (১০৩) সদস্য নির্বাচিত হয়েছেন।

এদিকে শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন শচীন্দ্র নাথ মন্ডল (৭) ও ব্রজেন্দ্র নাথ মন্ডল (৬) এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে জুন্নুন অহিদা সম্পা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে দাতা সদস্য হিসেবে হারিকেন প্রতীক নিয়ে জিএম মতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় অফিসার জহুরুল হক।