মুন্সিগঞ্জে ট্রাস্ট ব্যাংকের ৬৯তম শাখার উদ্বোধন


প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০১২ ||

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার সুন্দরবন তীরবর্তী মুন্সিগঞ্জে ট্রাস্ট ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়েছে। বুধবাল বেলা এগারটায় ৩৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রাস্ট ব্যাংকের ৬৯তম শাখার উদ্বোধন করেন।

এর আগে বেলা দশটায় ‘সবসময়, সবখানে, সবার জন্য’ শ্লোগান নিয়ে ব্যাংক চত্বরে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মিলাদ পূর্ব আলোচনায় সভায় বক্তব্য রাখেন ৩৪ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল রফিকুল ইসলাম, মেজর আহাদ, ট্রাস্ট ব্যাংকের নির্বাহী সহ-সভাপতি আকরাম সাইদ আইটি, খুলনা অঞ্চল প্রধান সহ-সভাপতি তানভীর হোসাইন, মুন্সিগঞ্জ শাখা ব্যবস্থাপক রুহুল আমিন, জয় গ্রুপের চেয়ারম্যান শামিম হোসেন।

আইলা’য় ক্ষতিগ্রস্ত উপকূলবাসীর উন্নয়ন এবং ভবিষ্যত পরিকল্পনার কথা বিচেনায় নিয়ে সুন্দরবনাঞ্চলে ট্রাস্ট ব্যাংকের শাখা স্থাপনের কথা জানায় কর্তৃপক্ষ। মুন্সিগঞ্জ শাখা অনলাইন ব্যাংকিং কার্যক্রমসহ সর্বাধুনিক সেবা নিশ্চিত করার মাধ্যমে এই এলাকার নিম্ন আয়ের মানুষের আশা আকাক্সক্ষা পূরণ করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। আলাচনা সভা ও মিলাদ অনুষ্ঠান শেষে লে. কর্ণেল রফিকুল ইসলাম ফিতা কেটে মুন্সিগঞ্জ শাখার উদ্বোধন করেন।