কলারোয়ায় ৪২তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত


প্রকাশিত : ডিসেম্বর ২৭, ২০১২ ||

 

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় ৪২তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টায় কলারোয়া পাইলট হাইস্কুল মাঠে এ উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বি এম নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মনোয়ারা ফারুক, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আমানুল¬্যাহ আমান, ক.পা.ই’র সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা, প্রধান শিক্ষক নূরুল ইসলাম, রুহুল আমিন, চেয়ারম্যান স ম মোরশেদ আলীসহ বিভিন্ন স্কুলের শিক্ষকগণ।

প্রতিযোগিতায় ভলিবলে চ্যাম্পিয়ন হয় উপজেলার বামনখালী মাধ্যকি বিদ্যালয়, রানার আপ বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। ব্যাডমিন্টনে বালক এককে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া আলিয়া মাদ্রাসার ইসমাইল হোসেন ও রানার আপ বাটরা মাধ্যমিক বিদ্যালয়ের সজীব। ব্যাডমিন্টন বালক দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া আলিয়া মাদ্রাসার ইসমাইল ও ইমাম হোসেন জুটি এবং রানার আপ সোনাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের আক্তারুল ও মেহেদী জুটি। ব্যাডমিন্টন বালিকা এককে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া পাইলট হাইস্কুলের আফিয়া আনজুম ও রানার আপ চন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের সেলিনা খাতুন। দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ের সেলিনা ও সাথী জুটি এবং রানার আপ কলারোয়া পাইলট হাইস্কুলের আফিয়া ও জারিন জুটি। এ দিকে ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া পাইলট হাইস্কুল ও রানার্স আপ হয় সোনাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়। আম্পায়ার ছিলেন তজিবর রহমান ও আব্দুল মান্নান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন।