তালা রিপোটার্স ক্লাবে হয়রানির অভিযোগে সাংবাদিক সম্মেলন


প্রকাশিত : জানুয়ারি ৮, ২০১৩ ||

তালা প্রতিনিধি: সোমবার সকালে তালা রিপোটার্স ক্লাবে উপজেলার লক্ষনপুর গ্রামের মৃত মোন্তাজ সরদারের পুত্র ময়েজ উদ্দীন সরদার সংবাদিক সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে ময়েজ উদ্দীন সরদার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, ১ বছর পূর্বে তেঁতুলিয়া গ্রামের মৃত আনোয়ার হোসেন এর দু’পুত্র আবুল হোসেন ও জাহিদুল ইসলামের সাথে ধান মিলের ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে আমার বিরোধ হয়। যা পরবর্তীতে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে অনুষ্ঠিত শালিসের মাধ্যমে নিষ্পত্তি হয়ে যায়।

তিনি বলেন, রাজনৈতিক বিষয়কে কেন্দ্র করে এলাকার একটি কূ-চক্রী মহল আমাকে সামাজিকভাবে হেয় করতে নানান অপতৎপরতা শুরু করেছে। তিনি বলেন, মহলটি ঘোলা পানিতে মাছ শিকারের ন্যায় মিমাংসিত তুচ্ছ ঘটনার জের ধরে আবুল ও জাহিদকে ব্যবহার করে আমার বিরুদ্ধে হয়রানিমূলক একাধিক তথ্য প্রচার চালাচ্ছে। এসময় তিনি আরও বলেন, সম্প্রতি উক্ত মহলটি আবুল ও জাহিদকে ব্যবহার করে বিভিন্ন পত্রিকায় ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামা পরিচয়ে খুলনার জনৈক স্বপন শেখ আমার সহযোগিতায় জাহিদুল’র কাছ থেকে পুলিশে চাকুরি দেবার প্রলোভন দেখিয়ে ৩ লক্ষ ৮ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করেছে’ মর্মে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত করায়। এসময় তিনি আরও বলেন, স্বপন শেখের সাথে আবুল বা জাহিদের পুলিশে চাকুরির নামে টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত কোনও বিষয় আমার সামনে কখনও হয়নি বা এবিষয়ে আমার কিছু জানা নেই। উক্ত সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি, বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।