তালায় দুর্যোগ সহনশীল ঘর ও ল্যাট্রিন হস্তান্তর


প্রকাশিত : January 8, 2013 ||

তালা প্রতিনিধি: সোমবার দুপুরে তালা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে দুর্যোগ সহনশীল নতুন ঘর ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন হস্তান্তর করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার। তালা উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও একশন এইড কর্মকর্তা আব্দুস সালামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একশনএইড বাংলাদেশ’র কান্ট্রি ডাইরেক্টর ফারাহ্ কবির, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যার ঘোষ সনৎ কুমার এবং ফ্রেশ প্রকল্প’র কনসোটিয়াম টিমলিডার গোলাম সারোয়ার আজম।

স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর জিনাত আরা বেগম। এসময় দলিত পরিচালক স্বপন কুমার দাশ, দলিত কর্মকর্তা তারিকুল ইসলাম, সঞ্জয় কুমার রায়, নুরুল হক, ভূমিজ ফাউন্ডেশন কর্মকর্তা উজ্জ্বল কুমার চক্রবর্ত্তী, মোমিনুল হক, ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, ইউপি সদস্য হেনা পারভীন, সায়েরা বেগম, প্রকল্প সদস্য ভাদুরী গাইন, আমেনা খাতুন, ফজিলা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপকারভোগীরা ছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা, খলিশখালী, কুমিরা ও খেশরাা ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বর, সাংবাদিকসহ আমন্ত্রিত বিভিন্ন পর্যায়ের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।