তুজলপুর জিসি মাধ্যমিক বিদ্যালয়ে ৫০ হাজার টাকা অনুদান প্রদান


প্রকাশিত : জানুয়ারি ১০, ২০১৩ ||

মনিরুলইসলামমনি: মকবুল হাছান মনি স্মৃতি বৃত্তি প্রকল্প থেকে তুজলপুর জিসি মাধ্যমিক বিদ্যালয়ে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ারব হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক ও দেশ বরেণ্য ক্রীড়া ধারাভাষ্যকার মঞ্জুর হাছান মিন্টু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টের সদস্য নাজমা রিজভী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আজাহারুল হক, তুজলপুর জিসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য ও ইউপি সদস্য আব্দুল মাজেদ, সদস্য ও ব্যবসায়ী ফারুক হোসেন, ইফতিয়ার রহমান, ও আবেদ আলী, শিক্ষক মোহন লাল ঘোষ, আশাবুর রহামন, রীপা রানী মন্ডল, মাও. রেজাউল ইসলাম, মফিজুল ইসলাম, মহিতোষ ঘোষ, জহিরুল ইসলাম, সুভাস বিশ্বাস, কবিরুল ইসলাম, শিউলি খাতুন ও তনুজা আফরোজ। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষক আমিরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।