আটুলিয়ায় জামায়াতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত আ.লীগ অফিস পরিদর্শনে উপজেলা নেতৃবৃন্দ


প্রকাশিত : মার্চ ৪, ২০১৩ ||

দেইল্লা রাজাকারের ফাসির রায়ের পর গত ২৮ ফেব্রুয়ারি জামায়াত-শিবির আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধুরঞ্জন মন্ডল বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।
ওই নারকীয় তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও ক্ষতিগ্রস্ত ঘরবাড়িসহ সংখ্যালঘু মুক্তিযোদ্ধার বসতবাড়ি রোববার পরিদর্শন করেছেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম আতাউল হক দোলন, আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাদারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, যুব লীগের যুগ্ম আহবায়ক জিএম সালাউদ্দিন ও এমএম মারুফ বিল্লাহ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এসএম খলিলুর রহমান বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক নুরুজ্জামান টুটুল, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাইদুজ্জামান সাইদ ও ছাত্রলীগ নেতা রহমত আলী।
নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্তদের ঘরবাড়ি ও দলীয় অফিস পরিদর্শনকালে ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা জানিয়ে দলের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পরে নওয়াবেঁকী বাসস্ট্যান্ড মোড়ে সংক্ষিপ্ত আলোচনায় সকলকে ধৈর্য ও সহনশীল হয়ে সামাজিক সম্প্রীতি বজায় রাখার আহবান জানান।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ শত শত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি