শ্যামনগরে যমুনা বাঁচাও আন্দোলন কমিটির লবিং মিটিং


প্রকাশিত : মার্চ ৭, ২০১৩ ||

আদি যমুনা নদীর প্রবাহ সৃষ্টি লক্ষ্যে শ্যামনগরের মহাশশ্মানের (ঈদগাহ) সামনের সড়কে বড় ব্রিজ ও সদর ইউনিয়নের সকল সংযোগ সড়কে ফুট ব্রিজ নির্মাণের দাবিতে আদি যমুনা বাঁচাও আন্দোলন কমিটি বুধবার পানি উন্নয়ন বোর্ড ও শ্যামনগর প্রেসক্লাবের সাথে দুটি লবি মিটিং এর আয়োজন করে।
সভায় শ্যামনগর রেভিনিউ অফিস ও মুক্তিযোদ্ধা সরদার লিয়কাত আলী সড়কে দুটি ফুট ব্রিজ নির্মাণ কার্যক্রম শুরু হওয়ায় স্থানীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রকল্প কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়ে বলা হয়, শ্যামনগর সদরে দ্রুত ব্রীজ নির্মাণ না করা হলে ইতোমধ্যে যমুনা নদীতে যে কার্যক্রম করা হয়েছে তা স্থায়ী হবে না।
সভায় উপস্থিত ছিলেন যমুনা বাঁচাও আন্দোলন কমিটির প্রধান সংগঠক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, মুক্তিযোদ্ধা ও জাসদ নেতা শেখ হারুন-অর-রশীদ, যমুনা বাচাও আন্দোলন কমিটি শ্যামনগরের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এড. এুনসুর রহমান ও প্রগতির প্রকল্প কর্মকর্তা সুপর্ণা কর্মকার, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী নিখিল কুমার দত্ত, ডিএমও খন্দকার আব্দুল কাদির ও আলমগীর হোসেন, প্রেস ক্লাবের আহবায়ক আকবর কবীর, যুগ্ম আহ্বায়ক জাহিদ সুমন, সদস্য সচিব মনিরুজ্জামান, সদস্য আনিসুজ্জামান সুমন, অরবিন্দু মৃধা, শেখ আফজালুল রহমান, এসকে সিরাজ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি