গ্রামে গ্রামে প্রতিরোধ কমিটি গঠন করুন: নজরুল ইসলাম


প্রকাশিত : মার্চ ৯, ২০১৩ ||

ইয়ারব হোসেন/মনিরুল ইসলাম মনি: গ্রামে গ্রামে প্রতিরোধ কমিটি গঠন করুন। হামলা করা হলে পাল্টা হামলা করে জবাব দেওয়া হবে। যে সকল দুর্বৃত্ত আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়িতে হামলা লুটপাট ও ভাঙচুর করেছে তাদেরকে ছাড় দেওয়া হবে না। হামলাকারীদের তালিকা তৈরি করেন। তালিকা ধরে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। শুক্রবার বিকেলে ঝাউডাঙ্গা এলাকায় জামায়াত-শিবিরের হামলায় ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়িঘর পরিদর্শন শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এ কথা বলেন।
সম্প্রতি জামায়াত-শিবির কর্মীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুল গফাফার, ঝাউডাঙ্গা বাজারের মনির হোসেন, যুবলীগ নেতা আব্দুল খালেক, দেশী মদের দোকান, মোহনপুর গ্রামের প্রভাষক হাছান মাহমুদ রানা, ওয়ারিয়া গ্রামের যুবলীগ নেতা শিপন হোসেন, ঝাউডাঙ্গা যুবলীগ অফিস ও মহিলা নেত্রী জবেদা খাতুনের বাড়িতে হামলা চালায়। তারা মনির হোসেনের বাড়ি ও মদের দোকান থেকে লুটপাট করে টাকাসহ বিভিন্ন মালামাল। ভাঙচুর করা হয় বাড়ি।
সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম শওকাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, আওয়ামী লীগ নেতা অমেরেন্দ্র নাথ ঘোষ, সুনিল ঘোষ, যুবলীগ নেতা সোহারাব হোসেন সাজু, আওয়ামী লীগ নেতা গনেশ চন্দ্র মন্ডল, হাবিবুর রহমান হবি, শেখ আব্দুর রশিদ, মিজানুর রহমান বাবু, বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, হাছান মাহমুদ রানা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।