কলারোয়ায় দলীয় কর্মীদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি হাবিব


প্রকাশিত : March 18, 2013 ||

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় জামায়াত কর্মী রুহুল আমিন ও আরিফ বিল্লাহ এবং ওফাপুর গ্রামের বিএনপি কর্মী শামছুর রহমানের কবর জিয়ারত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে রোববার বিকেলে তাদের বাড়িতে যান কেন্দ্রীয় বিএনপি’র সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।
এ সময় নিহতদের স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বার্তা নিয়ে তিনি নিহতদের মাঝে এসেছেন। খালেদা জিয়া ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন যে, একদিন না একদিন সকল হত্যাকাণ্ডের বিচার হবে। হাবিব আরও বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আগামী দিন প্রিয়জন হারা এই পরিবারগুলির সার্বিক সহযোগিতার আশ্বাস দিচ্ছি। এসময় হাবিবুল ইসলাম হাবিব ব্যক্তিগতভাবে নিহতদের পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান দেন। এরআগে বৃষ্টি উপেক্ষা করে নেতা-কর্মী ও সাধারণ মানুষ নিহতদের কবর জিয়ারত ও জিয়ারাত পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত হন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ সভাপতি কামরুল ইসলাম ফারুক, বজলুল করিম, উপজেরা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রকিব মোল্যা, ইউপি চেযারম্রান রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম হোসেন, ইউপি চেযারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষকদলের সভাপতি আশরাফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চুসহ উপজেলা ও পৌর বিএনপি এবং অংগ সংগঠনের নেতৃবৃন্দ।