কলারোয়ায় মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করলেন সৈনিক লীগ নেতা সরদার মুজিব


প্রকাশিত : মার্চ ২০, ২০১৩ ||

ভ্রাম্যমাণ প্রতিনিধি: মঙ্গলবার বেলা ১টার দিকে বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সরদার মুজিব কলারোয়ার মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করেছেন। তিনি মুক্তিযুদ্ধ জাদুঘরের বিভিন্ন সংগ্রহ ও চিত্রসমূহ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ জাদুঘরের সদস্য ইমামুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও জয়নগর ইউপির প্যানেল চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ, লাভলু, সাগর হোসেন, যুবলীগ নেতা আসাদ, সাংবাদিক জুলফিকার আলী, এবিএম ফিরোজ খান ও আজগর আলী প্রমুখ।
এ সময় বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সরদার মুজিবকে কলারোয়া মুক্তিযুদ্ধ জাদুঘরের চেয়ারম্যান কবি মনিরুজ্জামান ‘মুক্তিযুদ্ধ গাঁথা’ নামের একটি পত্রিকা উপহার হিসেবে তাঁর হাতে তুলে দেন।
সরদার মুজিব মুক্তিযুদ্ধ জাদুঘরের সদস্যদের উদ্দেশ্য বলেন, মুক্তিযুদ্ধে কলারোয়ার অবদানসহ দেশের মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস এই জাদুঘর আগামী প্রজন্মের চেতনায় ছড়িয়ে দেবে। এ ধরণের সাহসী এবং কল্যাণময় উদ্যোগের জন্য তিনি উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসা করেন। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।