জেলা নাগরিক কমিটির যুব শাখার কমিটি ঘোষণা: কবির আহবায়ক, তপু সদস্য সচিব


প্রকাশিত : মে ১, ২০১৩ ||

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার বিকাল ৫টায় সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির যুব শাখার এক সভা সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে নাগরিক কমিটির আহবায়ক শেখ আবু নাসিম ময়নার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আব্দুল হামিদ, সুধাংশু শেখর সরকার, যুগ্ম সদস্য সচিব (অর্থ) মোবাশ্বেরুল হক জ্যোতি, আলীনুর খান বাবুল, অধ্যক্ষ আনিসুর রহিম, পবিত্র মোহন দাস, আইয়ুব হোসেন, ফয়জুল কবির বিপু, সৈয়দ মহিউদ্দীন হাসেমী তপু, শাহিদ হাসান রেবু, শেখ শফিকুল ইসলাম বাবু, নাজমুল হাসান, আমিনুর রহমান কাজল, আব্দুর রহমান বাবু, ফটোসাংবাদিক আব্দুর রহিম প্রমুখ।
বক্তারা বলেন, সাতক্ষীরার মানুষের প্রাণের দাবি ২৫ দফা বাস্তবায়ন করার জন্য যুব সমাজকে এগিয়ে আসতে হবে। কারণ যুব সমাজ আগামী দিনের ভবিষ্যৎ, যে করণে প্রতিটি আন্দোলনের প্রাণ যুব ও ছাত্রসমাজ। ২৫ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির দুর্বার আন্দোলন গড়ে তুলবে। সেই আন্দোলনের অগ্রভাগেই থাকবে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির যুব শাখা।
আলোচনা সভার শুরুতেই সাভারের ভয়াবহ ভবন ধসে নিহত ও আহতদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভার শেষে ফয়জুল কবির খান বিপুকে আহবায়ক ও সৈয়দ মহিউদ্দীন হাশেমি তপুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির যুব শাখার কমিটি গঠন করা হয়।
একই সাথে সভায় ২৫ দফা দাবি আদায়ে ঘোষিত কর্মসূচি সফল করতে সকলের প্রতি আহবান জানানো হয়।