আশাশুনিতে সম্প্রীতি’র চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


প্রকাশিত : মে ১৮, ২০১৩ ||

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে স্বেচ্ছাসেবী সংগঠন সম্প্রীতি’র উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। একই সাথে সম্প্রীতি রক্তের বাঁধন নামে স্বেচ্ছায় রক্তদানকারী সহযোগী সংগঠনের শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে আশাশুনি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক পারভিন নাসিমা আক্তার শিল্পী। সংগঠনের সাংগঠনিক সম্পাদক তৈয়েবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সহ-সভাপতি হাফেজ বাকী বিল্লাহ ও গীতা পাঠ করেন গোবিন্দ্র লাল চক্রবর্তী। সম্প্রীতি সংগঠনের শুভ উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন, প্রধান উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান। বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন, আশাশুনি থানা অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, বিআরডিবি চেয়ারম্যান মনিরুজ্জামান মন্টু, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জিএম মুজিবুর রহমান, উপদেষ্টামণ্ডলীর সদস্য একেএম এমদাদুল হক, অধ্যাপক সুবোধ চক্রবর্তী, প্রাক্তন শিক্ষক মাহতাব উদ্দিন, প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস, কামরুন্নাহার কচি, সম্প্রীতি’র সভাপতি মুহাম্মাদ মুজাহিদ ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আল-আমিন।
অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতায় ‘ক’ গ্র“পে ১ম তৃপ্তি মনি, ২য় অন্তর ও ৩য় সম্রাট শীল এবং ‘খ’ গ্র“পে ১ম তুলি, ২য় সাথী ও ৩য় স্থান অধিকারী বৃষ্টিকে পুরস্কৃত করা হয়। এছাড়া ‘সম্প্রীতি’ সাহিত্য সংকলনে প্রকাশিত লেখায় শ্রেষ্ঠ লেখক গোবিন্দ লাল চক্রবর্তী ও আবুল কালাম ইউসুফ-কেও পুরস্কৃত করা হয়। এছাড়া উল্লিখিত সংগঠনের অর্থায়নে আশাশুনি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মাঝে একটি ক্রিকেট সেট প্রদান করা হয়। পরে সর্বসম্মতিক্রমে ‘রক্তের বাঁধন’ সহযোগী সংগঠনের আহবায়ক হিসাবে ইকবাল হোসেনকে নির্বাচিত করা হয়।