যশোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ নিহত ১, আহত ৩০


প্রকাশিত : মে ২৭, ২০১৩ ||

 

যশোর প্রতিনিধি: যশোরের নাভারণে খুলনাগামী কমিউটার ট্রেনের সাথে একটি চাল বোঝাই ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ জনকে আশংকাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে নাভারণের শ্যামলাগাছী রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেনাপোল থেকে যাত্রী বোঝাই কমিউটার ট্রেনটি খুলনা যাওয়ার পথে নাভারণ শ্যামলাগাছী রেল ক্রসিং অতিক্রম করছিল। এ সময় চাউল বোঝাই একটি ট্রাক দক্ষিণ দিক থেকে এসে ওই ক্রসিং অতিক্রমের চেষ্টা করে। ট্রাকটি ট্রেনের একটি বগিতে আঘাত করলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পরই স্থানীয়রা ছুটে এসে উদ্ধার তৎপরতা শুরু করে। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর আহত ৫ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজন মারা গেছেন। তার পরিচয় পাওয়া যায়নি।

আহত অন্যরা হলেন বেনাপোলের রাশেদ (৫০), শাহীন (২৮), দীপক বিশ্বাস (৪৫), সুপিয়া (৩০), মনিরামপুরের তনিমা (৫), ঝিকরগাছার আনারুল (২৫), সুরেশ (৩০), সদরের শংকরপুরের শাহূনুর (২২), গোপালপুরের বিস্তার (১৫),  খুলনার রিমি (৫), আজিম (১৫), মংলার রাসেল (৩২) ও মলয় (১৮)।