নওয়াপাড়া ইউনিয়নের বাজেট ঘোষণা


প্রকাশিত : মে ২৭, ২০১৩ ||

মিজানুর রহমান, গাজীরহাট: দেবহাটা উপজেলার ৪নং নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ২০১৩-১৪ অর্থবছরের বাজেট রোববার সকাল ১০টায় ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানে ইউনিয়নের কৃষি, শিক্ষা, স্বাস্থ্য খাতের অবকাঠোমোগত উন্নয়নসহ সার্বিক দিক বিবেচনা করে ২০১৩-১৪ অর্থবছরের জন্য ১ কোটি ৬৭ লক্ষ ৯৩ হাজার ৫০০ টাকা বাজেট ঘোষণা করা হয়।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমুন নাহার লতা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান  এ্যাড. স ম গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বর এলকে আজাদ, আফছার আলী, মুজিবর রহমান, বাবলুর রহমান, অসিত ঘোষ, শেখ নাছির উদ্দিন, শওকাত হোসেন রুহুল আমীন, জাকির হোসেন মহিলা মেম্বর আছমা বেগম, সৈয়দা বেগম, মীর হাছিব উল্লাহ ও প্রতিমা বসাক ও নাজমুল হোসেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আনিছূর রহমান ও  প্রাক্তন ইউপি সদস্য বাবলুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আইয়ুব হোসেন। প্রেস বিজ্ঞপ্তি