খলিলনগর মডেল ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা


প্রকাশিত : মে ৩০, ২০১৩ ||

তালা প্রতিনিধি: তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেছেন, একটি ইউনিয়নের অর্থনৈতিক, সামাজিক, যোগাযোগ, সাংস্কৃতিক ও খেলাধুলার উন্নয়ন নির্ভর করে বাজেট প্রণয়ন ও তা বাস্তবায়নের মধ্যে দিয়ে। আর এ কাজটি খলিলনগর মডেল ইউনিয়ন পরিষদ দীর্ঘদিন যাবৎ সফলতার সাথে করে আসছে। তিনি বুধবার বিকাল ৩টায় উপজেলার ১২নং খলিলনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়নের ২০১৩-১৪ অর্থবছরের বাজেট অধিবেশনে প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন।

খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব কুমার ঘোষ বাবলু’র সভাপতিত্বে অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা থানা ভারপ্রাপ্ত কর্মকতা মো. ইনামুল হক পিপিএম ও তালা সদর ইউপি চেয়ারম্যান এসএম নজরুল ইসলাম।

ইউপি সচিব শেখ রেজাউল করিম’র পরিচালনায় অন্যান্যের মধ্যে ইউপি সদস্য মেহেদী হাসান, লিয়াকত আলী মোড়ল, শেখ আক্কাজ আলী, আব্দুস সামাদ, আব্দুল করিম, আ. সবুর, মনিরুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

উল্লেখ্য, সভায় আগামী ২০১৩-১৪ অর্থ বছরের জন্য ৭৬ লক্ষ ৩৩ হাজার ২ টাকার খসড়া বাজেট ঘোষণা করা হয়। এর পূর্বে ইউনিয়নের বাজেট উৎসব উপলক্ষে সাতক্ষীরা সদর হাসপাতাল ও সুন্দরবন ব্লাড ডোনার সোসাইটির সহযোগিতায় সাভারের রানা প্লাজা ট্র্যাজেডিতে আহতদের সহায়তার জন্য রক্তদান শিবির ও ট্যাক্স মেলা অনুষ্ঠিত হয়। সভা শেষে একই স্থলে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।