তালার সাংবাদিকরা ব্লাক মেইলিংয়ের শিকার হচ্ছেন


প্রকাশিত : জানুয়ারি ২, ২০১৪ ||

তালা (সদর) প্রতিনিধি: তালায় ই-মেইল ঠিকানা নকল করে সাংবাদিকদের ব্লাক মেইলিং করছে একটি চক্র। ওই চক্রটি নিজেদের ইচ্ছামত পক্ষপাতিত্বমূলক সংবাদ লিখে নকল ই-মেইল ঠিকানা ব্যবহার করে অন্যান্য সাংবাদিকদের পত্রিকায় প্রেরণ করে স্বার্থ হাচিল করে।
ঠিক এমনই ব্লাক মেইলিং এর শিকার হয়েছেন দৈনিক পত্রদূতের তালা ব্যুরো প্রধান আব্দুল জব্বার। এক্ষেত্রে তার ই-মেইল ঠিকানার একটি দুটি অক্ষর পরিবর্তন করে তৈরি করা হয়েছে নকল ই-মেইল। সেটি ব্যবহার করে আব্দুল জব্বারের নামে পত্রিকায় পাঠানো হচ্ছে একের পর এক ভূয়া সংবাদ।
সূত্র জানায়, তালায় দীর্ঘদিন যাবৎ কপোতাক্ষ নিউজ নামের একটি ওয়ান লাইন দৈনিক পরিচালিত হয়ে আসছে। যার সম্পাদকমণ্ডলীর সভাপতি দৈনিক পত্রদূতের তালা বু্যুরো প্রধান আব্দুল জব্বার এবং ই-মেইল আইডি শধঢ়ড়ঃধশযধহবংি@মসধরষ.পড়স ।
পক্ষন্তরে দুস্কৃতিকারীরা শধঢ়ড়ঃধশযড়@মসধরষ.পড়স নামে একটি ই-মেইল খুলে দৈনিক পত্রদূতে প্রতিনিয়ত আব্দুল জব্বারের নাম ব্যবহার করে রিপোর্ট পাঠাচ্ছে।
এ ব্যপারে দৈনিক পত্রদূতের তালা বু্যুরো প্রধান জানান, একদল দুষ্টচক্র আমার সুনাম ক্ষুণœ করার জন্য এ ধরনের কাজ করছে। এ ব্যাপারে খুব দ্রুত আমি আইনের আশ্রয় নেয়া হবে।