শেষ চেষ্টা আতংক সৃষ্টির, জেলা নির্বাচন অফিসসহ বিভিন্ন এলাকায় ৫টি ককটেল বিস্ফোরণ, ভোমরা স্থল বন্দরে চাল ভর্তি ট্রাকে আগুন


প্রকাশিত : জানুয়ারি ৪, ২০১৪ ||

পত্রদূত রিপোর্ট: জেলা নির্বাচন অফিসের পিছনে দু’টি ককটেল বিস্ফোরণ করেছে দূবৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। একই সময়ে শহরের কাটিয়া মিলবাজার, বাঁকাল ব্রীজ ও কদমতলা এলাকায় একই সময়ে অন্তত: আরও ৫টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। এসব ঘটনায় শহরে থমথমে ভাব বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, নির্বাচনে অফিসের ভিতরে লোকজন কাজ করার সময় মটর সাইকেলে দু’ব্যাক্তি একটি ককটেল বিষ্ফোরণ করে পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। অপরদিকে ভোমরা স্থল বন্দরে চালভর্তি একটি ট্রাকে অগ্নি সংযোগ করেছে দূর্বত্তরা। পরে যৌথ বাহিনী ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রনে আনে।
পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর নির্বাচন অফিসের সামনে মটর সাইকেলে কে বা করা একটি ককটেল বিষ্ফোরণ করে পালিয়ে গেছে উল্লেখ করে বলেন, সেখানে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলে তিনি উল্লেখ করেন। এছাড়া ভোমরা বন্দরে ট্রাকের সামনের অংশে সীটের মধ্যে কে কারা আগুন দিয়েছে বলে জানান তিনি। তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের আনেন বলে জানান পুলিশ সুপার ।