কলারোয়ায় পুলিশের অভিযানে শিবির কর্মী গ্রেপ্তার


প্রকাশিত : জানুয়ারি ৪, ২০১৪ ||

জাভিদ হাসান: কলারোয়ায় থানা পুলিশের অভিযানে এক শিবির কর্মী গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত ওই শিবির কর্মী উপজেলা পৌরসদরের গোপীনাথপুর গ্রামের মৃত আজান আলির ছেলে সাইফুল ইসলাম (২২)। শুক্রবার বিকেল ৪টার দিকে এ গ্রেপ্তারের ঘটনা ঘটে।
কলারোয়া থানা উপ-পুলিশ পরিদর্শক ইমরান হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ সদস্যরা বিকেল ৪টার দিকে আতংকের জনপদ বলে পরিচিতি পাওয়া গোপীনাথপুর গ্রামে তাঁর নের্তৃত্বে অভিযান চালায়। এ’সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া করে একপর্যায়ে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
উল্লেখ্য, গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম একই গ্রামের সাবেক ৬ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি আজিজুর রহমান আজু হত্যাকান্ডের সন্ধিগ্ধ আসামী। এছাড়া, ওই গ্রামের যুগিবাড়ি বাজারে আ.লীগ কার্যালয় ভেঙ্গে মাটির সাথে মিশিয়ে দেয়া, বাজারের সুনীল ময়রাসহ অন্যান্য দোকান ভাংচুর, পার্শ্ববর্তী মুরারীকাটি গ্রামের সাইদুর রহমান (এমপি)’র বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া ও সরকারি গাছ কেটে যশোর-সাতক্ষীরা মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলা রয়েছে তার নামে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক এলাকাবাসী জানান, গ্রেপ্তারকৃত সাইফুল ও তার ভাই ইকবল ওই এলাকায় জনমনে যে ত্রাসের সৃষ্টি করেছে তা বাইরের কারো সামনে উচ্চারণ করলে তার জিভ কেটে নেয়াসহ হত্যা ও বাড়িঘর মাটির সাথে মিশিয়ে দেয়ার অভিযোগ রয়েছে।