নবনির্বাচিত সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ ও মোস্তাক আহমেদ রবিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন


প্রকাশিত : জানুয়ারি ৭, ২০১৪ ||

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ ও সাতক্ষীরা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছে বিভিন্ন সংগঠন।
বঙ্গবন্ধু সৈনিকলীগ
সাতক্ষীরা-১ আসন (তালা কলারোয়া) থেকে নৌকা প্রতীক নিয়ে ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক এড. মুস্তফা লুৎফুল্লাহ ও সাতক্ষীরা সদর -২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে তাদের অভিনন্দন জানানো হয়েছে।
বিবৃতিদাতারা হলেন- কেন্দ্রীয় সৈনিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুল ইসলাম, সাবেক ছাত্র ও যুবনেতা জেলা কমিটির আহবায়ক মাহমুদ আলী সুমন, যুগ্ম আহবায়কত্রয় প্রভাষক এম সুশান্ত, এড. ওসমান গণি, সৈয়দ রেজাউল হাসান টুটুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি
জেলা আওয়ামী আইজীবী পরিষদ
সাতক্ষীরা-১ আসন (তালা-কলারোয়া) থেকে নৌকা প্রতীক নিয়ে ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক এড. মুস্তফা লুৎফুল্লাহ ও সাতক্ষীরা সদর-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আওয়ামী আইজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে তাদের অভিনন্দন জানানো হয়েছে।
বিবৃতিদাতারা হলেন, এড. এস এম হায়দার, এড. মোবারক আলী, এড. আজহারুল ইসলাম, এড. অজয় কুমার সরকার, এড. প্রসাদ কুমার মণ্ডল, এড. খোদাবক্স, এড. এস এম আতাউর রহমান, এড. ওসমান গণি, এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এড. হুমায়ূন কবির, এড. তৌহিদুর রহমান শাহীন, এড. জিয়াউর রহমান, এড. নাদেরা পারভীন, এড. শেখ তামীম আহমেদ সোহাগ, এড. দাশ কার্তিক, এড. কিনু লাল গাইন, এড. গাজী লুৎফর রহমান, এড. শেখ আব্দুস সামাদ, এড. আব্দুল বারি, এড, নিজাম উদ্দিন, এড.আব্দুল্লাহ আল মামুন, এড.শম্ভু কুমার সিংহ, এড. সুভাষ চক্রবর্তী, এড. আব্দুল আজিজ, এড. মোজাম্মেল হক, এড. বিউটি আক্তার, এড. ফরিদা আক্তার, এড. আব্দুল লতিফ, এড. নরনারায়ন, এড. টিপু প্রমুখ।
মুক্তিযোদ্ধা-জনতা
সাতক্ষীরা-১ আসনে জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক এড. মুস্তফা লুৎফুল্লাহ এবং সাতক্ষীরা-২ আসনে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বিজয়ী হওয়ায় মুক্তিযোদ্ধা-জনতা তাদের প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেছেন।
একই সাথে মুক্তিযোদ্ধা-জনতা কলারোয়ার ওফাপুর এলাকায় নব নির্বাচিত এমপি এড. মুস্তফা লুৎফুল্লাহ’র গাড়ি বহরে জামায়াত-শিবিরের বোমা হামলা ও গুলিবর্ষণের তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করেন এবং অতি দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান। বিবৃতিদাতারা হলেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার ইনামুল হক বিশ্বাস, কাজী রিয়াজ, হাসনে জাহিদ জজ, এড. মুস্তফা নূরুল আলম, আব্দুল গণি বিশ্বাস, সংগঠক এড. ফাহিমুল হক কিসলু, শরিফুল্লাহ কায়সার সুমন, কামাল, মিজানুর রহমান, মকবুল হোসেন, অধ্যক্ষ শীবপদ গাইন, ডা. আলী হোসেন, প্রতাপ, আমিনা বিলকিস ময়না প্রমুখ।
বাংলাদেশ ক্ষেতমজুর ইউনিয়ন
অনুরুপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ক্ষেতমজুর ইউনিয়ন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি অজিত কুমার রাজবংশী, সহ-সভাপতি কালিপদ মণ্ডল, সাধারণ সম্পাদক নির্মল সরকার, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক স্বপন সরকার, উৎপল মণ্ডল, ডা. মনতোষ, আহাদ আলী, সোহরাব হোসেন, গোবিন্দ ঢালি, পূর্ণ চরণ মণ্ডল, প্রফুল্ল মণ্ডল, প্রদীপ বিশ্বাস, মনোরঞ্জন কর্মকার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি
নবনির্বাচিত এমপি রবির সাথে দলীয় নেতা-কর্মীদের সৌজন্য সাক্ষাত
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির সাথে সোমবার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আবুল খায়ের সরদারসহ ফিংড়ি ইউনিয়নের নেতৃবৃন্দ তার সৌজন্য সাক্ষাত করে ইউনিয়নের বিভিন্ন সমস্যা ও দাবিদাবা উত্থাপন করেন।
জবাবে মীর মোস্তাক আহমেদ রবি সাতক্ষীরার জলাবদ্ধতা দূরীকরণ, সন্ত্রাস ও মাদক প্রতিরোধসহ আধুনিক সাতক্ষীরা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, এড. আজহার আলী, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল হক প্রমুখ।
এদিকে, সোমবার মীর মোস্তাক আহমেদ রবির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন স্বতন্ত্র ও পরাজিত প্রার্থী ছাইফুল করিম সাবু।
মীর মোস্তাক আহমেদ রবির সাথে সৌজন্য সাক্ষাত প্রসঙ্গে ছাইফুল করিম সাবু দৈনিক পত্রদূতকে জনান, রোববার নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে রবির লোকজন আমার কর্মীদের নানাভাবে হুমকি দিচ্ছিল। আমি এর প্রতিবাদ করতে তার কাছে যায়।
তিনি বলেন, আমি সেখানে বলেছি, দল করলে সকলে এক সাথে করতে হবে। যদি আমার কর্মীদের আর হুমকি ধামকি দেওয়া হয়, বা হুমকি দেয়া বন্ধ না হয় তবে আমিও আমার মতো ব্যবস্থা নেব।
কলারোয়ায় নবনির্বাচিত সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ’র শুভেচ্ছা ও মতবিনিময়
কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ কলারোয়ায় শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শাহ আলম, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ সরদার, উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, ভারপ্রাপ্ত আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, ওয়ার্কার্স পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, অধ্যাপক শেখ জাভিদ হাসান, জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন প্রমুখ।
পরে উপজেলা চেয়ারম্যান বিএম নজরুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত করেন নবনির্বাচিত সংসদ সদস্য। এদিকে, উপজেলার বিভিন্ন অঞ্চলসহ পৌরসদরের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীসমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, এমপি।

পৌর আওয়ামী লীগ
অনুরুপ বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল হক, সহ-সভাপতি যথাক্রমে আবুল কালাম আজাদ, আব্দুস সোবাহান খোকন, আশরাফুল করিম ধনি, আজগার আলী সরদার, এ্যাড. প্রসাদ কুমার সরকার, সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে তাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ নাসেরুল হক, পৌর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ যথাক্রমে সাবেক কাউন্সিলর আব্দুস সেলিম, শেখ কামরুল হক চঞ্চল, আঃ ছামাদ খান, হায়দার আলী তোতা, ইছহাক ঢালী, আব্দুল আলীম, বাবু দীলিপ বিশ্বাস, মতিয়ার রহমান, মুন্সী এমাদউদ্দীন, আব্দুল্লাহ আবু ছাক্কার, রাফিনুর রহমান, আনারুল ইসলাম রনি, ডা. নুর ইসলাম, জাকির হোসেন, আনোয়ার হোসেন মিলন, হাফেজ সিরাজুল ইসলাম, আঃ রহমান, বাবু সমীর বসু, আঃ মাজেদ খান, আঃ রহিম আরজ, সামছুল আলম, কামরুজ্জামান বাবু, নারায়ন বাবু, মোঃ কামরুল ইসলাম, মোহাম্মদ আলী, রেজাউল করিম, আসাদুজ্জামান লাভলু, হাবিবুর রহিম র্ন্টিু, জামাল উদ্দীন, আব্দুর রসিদ, সৈয়দ আব্দুস সেলিম, রুহুল কুদ্দুস প্রমুখ।
নবনির্বাচিত সাংসদ রবির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন স্বতন্ত্র প্রার্থী সাবু, এক সাথে কাজ করার প্রত্যয়
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির সাথে সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে সোমবার সৌজন্য সাক্ষাত করেছেন স্বতন্ত্র প্রার্থী ছাইফুল করিম সাবু। এ সময় তিনি আধুনিক সাতক্ষীরা গড়ে তোলা ও দলকে এগিয়ে নিতে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এদিকে, সোমবার দিনভর দলীয় নেতা-কর্মীরা নবনির্বাচিত সংসদ সদস্য রবির সাথে সৌজন্য সাক্ষাত করেন।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আবুল খায়ের সরদারসহ ফিংড়ি ইউনিয়নের নেতৃবৃন্দ তার সৌজন্য সাক্ষাত করে ইউনিয়নের বিভিন্ন সমস্যা ও দাবিদাবা উত্থাপন করেন।
জবাবে মীর মোস্তাক আহমেদ রবি সাতক্ষীরার জলাবদ্ধতা দূরীকরণ, সন্ত্রাস ও মাদক প্রতিরোধসহ আধুনিক সাতক্ষীরা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
পরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান এসএম শওকত হোসেন তার সাথে সৌজন্য সাক্ষাত করতে যান। এ সময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক স ম লূৎফর রহমান। এ সময় মীর মোস্তাক আহমেদ রবি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেনকে বক্তব্য দেওয়ার জন্য আহবান জানান। তার বক্তব্যের শুরুতে অতি উৎসাহী দলীয় কর্মীরা হট্টগোল শুরু করে এবং বলতে থাকে যারা আওয়ামী লীগের সাথে বেঈমানী করেছে তাদের কোন বক্তব্য চলবে না। এক পর্যায়ে তারা চেয়ার ছুড়তে থাকে এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সময় মীর মোস্তাক আহমেদ রবি তড়িঘড়ি করে এসএম শওকত হোসেনকে মাইক্রোবাসে উঠিয়ে দেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, এড. আজহার আলী, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল হক প্রমুখ।