সন্ত্রাসীদের সাথে কোন আপোষ নেই: পুলিশ সুপার


প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০১৪ ||

জয়নগর/খোরদো (কলারোয়া) প্রতিনিধি: পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর বলেছেন, দেলোয়ার হেুাসাইন সাইদী ওরফে দেলোচোরার অনুসারী সন্ত্রাসীদের চাঁদে না ছাদেও দেখা যাবে না। সন্ত্রাসীদের সাথে কোন আপোষ নেই। তিনি উপস্থিত জনগণকে বলেন, যেখানে সন্ত্রাসীদের দেখা মিলবে সেখানেই তাদেরকে গ্রেপ্তার করা হবে। এ সময় জামায়াত-শিবির কর্তৃক সন্ত্রাস কবলিত জয়নগর ইউনিয়নের জনগণকে ঘুরে দাড়ানোর আহবান জানিয়ে তিনি বলেন, পুলিশ আপনাদের সাথে আছে। আপনাদের স্বাভাবিক জীবনযাত্রা যেকোন মূল্যে বজায় রাখা হবে। সন্ত্রাসীরা কোন দলের নয়, তারা দেশ ও জনগণের শত্রু।
জয়নগর ইউনিয়ন পরিষদ আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জয়নগর ইউপি সদস্য ফিরোজ আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএম নজরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, জামায়াত-শিবিরের হামলায় অহত মাস্টার আব্দুল মুত্তালিব খাঁ, শফিকুর রহমান মালী, সাংবাদিক আব্দুর রহমান, নিহত মেহেদী হাসান জজের বড় ভাই আব্দুর রহমান, জয়নগর ইউনিয়ন আ.লীগের সভাপতি আজিজুর রহমান, তপন সাহা প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, জামায়াত-শিবিরের অনুসারীরা ধর্মের অপব্যাখ্যা দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার জন্য ব্যবসা খুলেছেন। সন্ত্রাসীরা ধরা পড়লে তাদের পুলিশের কাছ থেকে ছাড়াতে কোন তদবির হলে তদবিরকারককেও আটক করা হবে।
তিনি আরো বলেন, তালা-কলারোয়ার নবনির্বাচিত সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ তদবিরকারকদের নামের তালিকা করার জন্য আমাকে বলেছেন। সভা পরিচালনা করেন জয়নগর ইউনিয়ন পরিষদের মেম্বর ও আ.লীগ নেতা মনিরুজ্জামান।