আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অভিযোগ অস্বীকার করেছেন মমতাজ গাজী


প্রকাশিত : ফেব্রুয়ারি ২, ২০১৪ ||

আশাশুনি ব্যুরো: আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের বিরুদ্ধে শ্রমিকদের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত হাজী বাল্লক গাজীর ছেলে মমতাজ ওরফে মনতেজ গাজী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, কল্যাণপুর মৌজায় তার ৪০ বিঘা জমিসহ এলাকার অনেকের জমি লীজ নিয়ে জনৈক খলিলুর রহমান বাবু দীর্ঘ ১৮/২০ বৎসর ঘের করে আসছেন। ডিডের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর জমির মালিকরা নিজেদের জমিতে নিজেরাই মৎস্য চাষ করার উদ্যোগ নেন।
তিনি আরও বলেন, আমি আমার ৪০ বিঘা জমি বিঘাপ্রতি ৮ হাজার টাকা হারে আমার ভাই ও ভাইপো কওছার আলি গাজী, রশিদ গাজী ও তৌহিদুল গাজীকে মৌখিকভাবে মৎস্য চাষ করার অনুমতি দিয়েছি। জমিতে তারা কিভাবে বাঁধ দিচ্ছে, কাদের শ্রমিক নিয়োগ করেছে, কোথা থেকে টাকা দিয়েছে এসব আমার জানা নেই এবং জানার প্রয়োজনও নেই। কিন্তু স্থানীয় কয়েকটি পত্রিকায় ৩১ জানুয়ারিসহ অন্যান্য তারিখে আমাকে জড়িয়ে জন-মজুরদের টাকা না দেয়াসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যমূলক। আমি পত্রিকায় প্রকাশিত জনৈক রফিকুল, সিরাজুল বা অন্য কারো সাথে জমি সংক্রান্ত বা পত্রিকায় প্রকাশিত অভিযোগ সম্পর্কে কোন কথা বলিনি বা কেউ আমার কাছে এসব নিয়ে যোগাযোগও করেনি। আমার জমিতে মৎস্য চাষ করার দায়-দায়িত্ব কওছার, রশিদ ও তৌহিদ গাজীদের।