পত্রিকায় সংবাদ প্রকাশের পর সরকারি কোষাগারে অর্থ জমা দিলেন হাওয়ালখালী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক সভাপতি


প্রকাশিত : ফেব্রুয়ারি ৭, ২০১৪ ||

নিজস্ব প্রতিনিধি: পত্রিকায় সংবাদ প্রকাশের পর সরকারি কোষাগারে অর্থ জমা দিলেন সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষাক গোলাম সরোয়ার ও বিগত স্কুল পরিচালনা কমিটির সভাপতি আনারুল ইসলাম।
তবে, নিজেদের দুর্নীতি ঢাকতে স্কুল এ্যাকাউন্টে নামমাত্র টাকা জমা দিয়েছেন তারা। গত ৫ ফেব্রুয়ারি কৃষি ব্যাংক রেউই বাজার শাখায় স্কুলের নিজস্ব একাউন্টে ২৩ হাজার টাকা জমা দিয়েছেন তারা।
তবে, ২০১১ সালের ১৭ এপ্রিল ঐ এ্যাকাউন্টে ৮৪ হাজার টাকা জমা দিয়ে দফায় দফায় টাকা উত্তোলন করে আত্মসাতের অভিযোগ রয়েছে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম সরোয়ার ও বিগত স্কুল পরিচালনা কমিটির সভাপতি আনারুল ইসলামের বিরুদ্ধে। ২০১১ সালে ১৮ মে ও ২৫ মে এবং ২০১২ সালের ২ মে তিন দফায় ওই টাকা উত্তোলন করে আত্মসাৎ করা হয়। সেসময় প্রথম দফায় ৫০ হাজার, ২য় দফায় ২৫ হাজার এবং ৩য় দফায় ৭ হাজার ৫০০ টাকা উত্তোলন করা হয়েছিল।
গত ২ ফেব্রুয়ারি দৈনিক পত্রদূত-এ সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম সরোয়ার ও বিগত স্কুল পরিচালনা কমিটির সভাপতি আনারুল ইসলামের টনক নড়ে। নিজেদের অপকর্ম ঢাকতে তারা তড়িঘড়ি করে ব্যাংকে ২৩ হাজার টাকা জমা দেন।