বিজিবি ও ডিবি পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান ভারতীয় শাড়ি-কাপড় ও ফেনসিডিল উদ্ধার, আটক এক


প্রকাশিত : ফেব্রুয়ারি ৭, ২০১৪ ||

ডেস্ক রিপোর্ট: বিজিবি ও গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় শাড়ি-কাপড় ও ফেনসিডিল উদ্ধার করেছে। সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল ইমাম আহসান জানান, বৃহস্পতিবার ভোরে কলারোয়া উপজেলার কুশাডাঙ্গা সীমান্তে নায়েক সুবেদার কবির আহমেদের নেতৃত্বে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২৪‘শ মিটার থানকাপড়, ১৫১ পিচ থ্রি-পিচ ও শাড়ি এবং দুটি মোটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। আটক এসব চোরাচালানী মালামালের মূল্য ১৭ লাখ ৯০ হাজার টাকা।
অপরদিকে, গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ট্রাক ও ৬শ বোতল ফেনসিডিলসহ ড্রাইভার তহিদুল ইসলামকে আটক করেছে। সে ভাদড়া গ্রামের আহম্মদ আলীর ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল হান্নানের নেতৃত্বে পুলিশ ওই ফেনসিডিল আটক করে। আটক ফেনসিডিলের আনুমানিক মূল্য এক লাখ ৮০ হাজার টাকা।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ওসি সরদার মোশারফ হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।